অন্ন ফিরিয়ে মানবতার ডাক দিল বিহারের গ্রাম

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গ্রামের কাছ দাঁড়িয়ে আছে শ্রমিক স্পেশাল ট্রেন। দূর থেকে ঝুড়ি করে খাবার নিয়ে ছুটে আসছেন গ্রামের লোকজন।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: June 1, 2020, 11:54:19 AM

বন্যার প্রকোপে খাবারের অভাবে দিন কেটেছিল বিহারে বেগুসরাই জেলার এক গ্রামের। সেদিন ট্রেন থেকে ছোড়া খাবার খেয়ে দিন কাটিয়েছিলেন গ্রামবাসীরা। কিন্তু সেই ঋণ ভোলেন নি তাঁরা। পশ্চিমবঙ্গ-গামী শ্রমিক স্পেশাল ট্রেনের পরিযায়ী শ্রমিকদের হাতে খাবার তুলে দিয়ে মানবতার ডাক দিল বিহারের ওই গ্রাম। যার ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বেগুসরাইয়ের ওই গ্রামের কাছ দাঁড়িয়ে আছে শ্রমিক স্পেশাল ট্রেন। দূর থেকে ঝুড়ি করে খাবার নিয়ে ছুটে আসছেন গ্রামের লোকজন। ট্রেনে পরিযায়ী শ্রমিকদের হাতে তুলে দিচ্ছেন সেই খাবার। যা দেখে অবাক নেটপাড়া।

ভিডিওটি শেয়ার করেছেন বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা। তিনি জানিয়েছেন, “কর্ম রিটার্ন্স, আমি আমার ভারতবর্ষকে ভালোবাসি।” তিনি গোটা ঘটনাটি সোশাল মিডিয়ায় তুলে ধরেছেন। এরপরই নেট নাগরিকদের হাতে ভাইরাল বিহারের গ্রাম।

দেখুন ভাইরাল ভিডিও…

এর আগে যখন মিজোরামের শ্রমিকরা পশ্চিমবঙ্গে ফিরছিলেন, তখন ট্রেন থেকে খাবার দেওয়া হয়েছিল। সেই ভিডিও…

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Few days after stranded mizos offers their food to flood affected victims on their way back at west bengal a brief halt after that of their shramikspecialtrain at begusarai bihar saw villagers giving

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X