scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভরা বাজারে অর্থমন্ত্রী! নিজেই বাছলেন পছন্দের সবজি, ভিডিও ভাইরাল

দোকানে উপস্থিত এক বয়স্ক দম্পতিকে হাত জোড় করে কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা যায়।

ভরা বাজারে অর্থমন্ত্রী! নিজেই বাছলেন পছন্দের সবজি, ভিডিও ভাইরাল
সবজি বিক্রেতাদের সঙ্গে কথা বলে তাদের খোঁজখবরও নেন তিনি এবং পাশাপাশি নানান সমস্যার বিষয়েও তিনি তাদের সঙ্গে কথা বলেন।

শনিবার তামিলনাড়ুর রাজধানী চেন্নাই সফরকালীন সময়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন সময় তিনি শহরের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। সন্ধ্যায়, তিনি সবজি কিনতে চেন্নাইয়ের ময়লাপুর বাজারে সটান হাজির হন। কথা বলেন বাজার করতে আসা মানুষজন থেকে সবজী বিক্রেতাদের সঙ্গেও।

সবজি বিক্রেতাদের সঙ্গে কথা বলে তাদের খোঁজখবরও নেন তিনি এবং পাশাপাশি নানান সমস্যার বিষয়েও তিনি তাদের সঙ্গে কথা বলেন। ভরা সন্ধ্যায় বাজারে উপস্থিত কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে দেখে মানুষ অবাক। তাদের সঙ্গে ছবি তুলেছেন তিনি। এই চমকপ্রদ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা নিয়ে মানুষ জন নানান মন্তব্য করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন তার কর্মীদের সঙ্গে ময়লাপুর বাজারে পৌঁছেছেন। সেখানে তিনি বৃদ্ধ মহিলার সঙ্গে কথা বলেন যিনি সবজি বিক্রি করছেন এবং তারপরে সবজি বাছাই শুরু করেন। এই কাজে তাঁর ব্যক্তিগত সচিব একটি ঝুড়ি এগিয়ে দিয়ে সাহায্য করার চেষ্টা করেন কিন্তু অর্থমন্ত্রী তা নিতে অস্বীকার করেন। ঝুড়িতে সবজি ভরার পর তিনি নিজের হাতেই সেটি দোকানিকে দেন।

আরও পড়ুন : [ পা পিছলে সটান বসে পড়লেন বালতির ওপর! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল ]

এই সময় দোকানে উপস্থিত এক বয়স্ক দম্পতিকে হাত জোড় করে কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। অর্থমন্ত্রীও হাত জোড় করে তাদের প্রণাম জানান। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়। এর পরে, নির্মলা সীতারামন মহিলা সবজি বিক্রেতাদের সঙ্গে কথা বলতে শুরু করেন এবং তাদের নানান সমস্যাগুলি জিজ্ঞাসা করেন। দেশের মহিলা অর্থমন্ত্রীকে এভাবে প্রকাশ্যে বাজারে সবজি কিনতে দেখে মানুষজন অবাক হয়ে বাজারে সবজি কেনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে লোকজন তা নিয়ে নানান মন্তব্য করতে থাকেন, অনেকেই এভাবে ভরা বাজারে মানুষের সঙ্গে কথা বলে সমস্যার কথা জানতে চাওয়ায় মন্ত্রীর প্রশংসাও করেন। তবে অনেকেই মন্ত্রীকে কটাক্ষ করতেই ছাড়েন নি। একজন লিখেছেন, “মন্ত্রী হয়ত দেখতে গিয়েছিলেন সবজীতে মোদীর ছবি রয়েছে কিনা!”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Finance minister nirmala sitharaman reached market to buy vegetables