১৫ সেকেন্ডের মধ্যে ইঁদুরটিকে খুঁজে বিশ্ব রেকর্ড তৈরি করুন!

ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি ইঁদুর

"Brain Teaser optical illusion, Optical Illusion todays, hidden optical illusion, optical illusions game, printable optical illusions, optical illusion examples, optical illusions for kids, optical illusion find hidden mouse in optical illusion, famous optical illusions, optical illusi
অপটিক্যাল ইলিউশন! একরাশ ধাঁধা।

অপটিক্যাল ইলিউশন! একরাশ ধাঁধা। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে একটি ছবি। নেটিজেনদের মধ্যে প্রবল আকর্ষণের সৃষ্টি করেছে এই অপটিক্যাল ইলিউশন। এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি ছোট ইঁদুর। আপনার কাজ হল সেই ইঁদুরটিকে খুঁজে বের করা। আপনার হাতে সময় রয়েছে মাত্র ১৫ সেকেন্ড। এই সময়ের মধ্যেই আপনি যদি এই ইঁদুর খুঁজে বের করতে পারেন তাহলে আপনি ১০ শতাংশ মানুষের মধ্যে পড়বেন যারা এর সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। অনেকেই এই ছবির আড়ালে লুকিয়ে থাকা ইঁদুরকে খোঁজার চেষ্টা করছেন। আপনি কী সবার আগেই এই ইঁদুরকে খুঁজে পেতে পারবেন? রইল চ্যালেঞ্জ কেবল আপনারই জন্য।

অপটিক্যাল ইলিউশনের ছবি এখন সোশাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ইন্টারনেটে অপটিক্যাল ইলিউশন দেখে তা থেকে মানুষ সঠিক উত্তর খুঁজে বের করতে পছন্দ করেন। অনেকেই আছেন যারা অবিলম্বে খুঁজে পেয়ে যান এই ধাঁধার উত্তর। আবার অনেকে আছেন যাঁরা দীর্ঘ সময় ধরে লড়াই করার পরেও সঠিক উত্তরটি আর কিছুতেই খুঁজে পান না। সুন্দর এই অপটিক্যাল ইলিউশনের ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি ইঁদুর। আপনার কাছে সময় রয়েছে আজ মাত্র ১৫ সেকেন্ড। এর মধ্যেই আপনাকে খুঁজে বের করতে হবে ইঁদুরটিকে।

ভাল করে খুঁজুন

অপটিক্যাল ইলিউশনের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকেই পেয়ে গেছেন প্রশ্নের উত্তর, এবার আপনার পালা! আশা করি আপনিও খোঁজার চেষ্টা চালাচ্ছেন।  আর যাঁরা এখনও খুঁজে পাননি তাদের জন্য একটা সূত্র দেওয়া রইল! ইঙ্গিত দেওয়ার আগে, নিজেকে আরও একটি সুযোগ দিন এবং ছবিটির দিকে একবার তাকান খুঁজে বের করার চেষ্টা করুন ইঁদুরটিকে। ইঁদুরের শুধু মাথা আর চোখ আছে। আপনাকে ইঁদুরের পুরো শরীরটি সন্ধান করতে হবে না।

আরও পড়ুন: [নিয়ম করে রোজ চার’শো পথ কুকুরকে খাওয়ান এই মহিলা]

পেলেন ইঁদুরটিকে?

এখন একটি কমলা মাশরুম এবং একটি ইঁদুর সন্ধান করুন যা এটির পিছনে থেকে আপনার দিকে তাকাচ্ছে। আমরা জানি আপনি এতক্ষণে অবশ্যই ইঁদুরটিকে খুঁজে পেয়েছেন। কী ঠিক বললাম? আর যদি না পান তাহলে আপনার উত্তর খুঁজে পেতে স্ক্রোল করুন। অনেকে দাবি করেছেন তিনি মাত্র ১০ সেকেন্ডের মধ্যেই রহস্যের সমাধান করে ফেলেছেন।

আরও পড়ুন: [হঠাৎ শিবলিঙ্গ বদলে গেল বরফে, বিরল ঘটনার সাক্ষী থাকল লাখ মানুষ! দেখুন ভিডিও]

এইখানে লুকিয়ে ছিল ইঁদুরটি

আশা করি আপনি এবার ইঁদুরটিকে খুঁজে পেতে সক্ষম হয়েছেন। এবার আমাদের জানান, এটি খুঁজে পেতে আপনার কত সময় লাগল?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Find the hidden mouse in the picture in 15 seconds to break the global record

Next Story
নিয়ম করে রোজ চার’শো পথ কুকুরকে খাওয়ান এই মহিলা