scorecardresearch

Optical Illusion: বড়দিনের আগেই বড় চ্যালেঞ্জ, ক্রিসমাস ট্রি’র মাঝেই লুকিয়ে সান্টা, খুঁজুন দেখি!

পরখ করে নেওয়া যাক আপনি এই অপটিক্যাল ইলিউশনে কতটা পটু

Optical Illusion: বড়দিনের আগেই বড় চ্যালেঞ্জ, ক্রিসমাস ট্রি’র মাঝেই লুকিয়ে সান্টা, খুঁজুন দেখি!

সময়ে সময়ে বিভিন্ন ধাঁধা কেড়ে নেয় নজর। সোশ্যাল মিডিয়ায় এমন বহু ধরনের ধাঁধা দেখা যায়। তেমনই একটি ধাঁধা রয়েছে এই সদ্য ভাইরাল হওয়া সোশ্যাল মিডিয়া পোস্টে। অপটিক্যাল ইলিউশন মানেই একরাশ ধাঁধা। যাতে মুহূর্তেই বিভ্রান্ত হতে পারেন আপনিও। সামনেই বড়দিন। আর বড়দিন মানেই দেদার মজা, খাওয়া-দাওয়া, ঘোরা আর কেক কাটা। সান্টা…! সে তো আছেই। রঙিন এই দিনটিকে আরও বেশি রঙিন করে তুলতে খামতি রাখেননি মানুষজন। রকমারি আলোতে সেজে উঠেছে পার্কস্ট্রিট। আর এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ধাঁধা। খুঁজে বের করতে হবে সান্টাকে। সময় হাতে মাত্র ২০ সেকেন্ড।

চোখের ধাঁধাই হল অপটিক্যাল ইলিউশন। যাঁর নজর খুবই তীক্ষ্ণ তাঁর কোনও দিনই ভুল হয় না এই নজরের ধাঁধা নিয়ে! পরখ করে নেওয়া যাক আপনি এই অপটিক্যাল ইলিউশনে কতটা পটু! যে অপটিক্যাল ইলিউশনের কথা বলা হচ্ছে, তা মূলত একটি অ্যানিমেটেড পোস্ট। সেখানে একটি সুন্দর ক্রিসমাস ট্রি সাজিয়ে তোলা হয়েছে।

চোখের ধাঁধাই হল অপটিক্যাল ইলিউশন।

সারা বিশ্বে বড়দিন পালিত হয়। এ জন্য সবাই প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। সান্টা ক্লজ সম্পর্কিত ভিডিওগুলিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হছে। আপনার জন্য একটি অপটিক্যাল ইলিউশন নিয়ে হাজির। ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে সান্টা। তাকে খুঁজে পেতে কালঘাম ঝরাচ্ছে নেটিজেনরা।  অনেকে লাখো চেষ্টা করেও ছবিতে থাকা সান্টা ক্লজকে খুঁজে পাচ্ছেন না।

ভাইরাল হওয়া এই ছবিটিতে আপনি দেখতে পাচ্ছেন যে ক্রিসমাস উপলক্ষ্যে অনেকেই তাদের ঘর সাজিয়ে তুলছেন। ক্রিসমাস ট্রির পাশাপাশি রুমে অনেক গিফট বক্সও দেখা যাচ্ছে। বাচ্চারাও অনেক মজা করছে। সান্টা ক্লজও এই ক্রিসমাস ট্রি’তে লুকিয়ে আছে এবং লুকিয়ে লুকিয়ে সবার ওপর নজর রাখছে সান্টা।

এই যে দেখা যায় সান্টা কে

অনেক চেষ্টার পরেও, আপনি যদি এখনও সান্টাকে খুঁজে না পান তাহলে মন খারাপ করবেন না।  বেশিরভাগ মানুষই সান্টাকে খুঁজে পাননি। একটি ইঙ্গিত রইল আপনার জন্য। আপনি ক্রিসমাস ট্রির দিকে তাকান এবং এর নীচের অংশটি আস্তে আস্তে দেখুন, আপনি এখানে একটি সান্টাকে দেখতে পাবেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Find the hidden santa in the chirtsmas tree