scorecardresearch

বড় খবর

Optical Illusion: ক্ষমতা থাকলে খুঁজে দেখান কুকুরছানাটিকে, রইল চ্যালেঞ্জ এবার আপনার জন্য

কোথায় রয়েছে সেই কুকুরছানা, মহিলা যেটির সন্ধান করছেন।

Optical Illusion: ক্ষমতা থাকলে খুঁজে দেখান কুকুরছানাটিকে, রইল চ্যালেঞ্জ এবার আপনার জন্য

ইন্টারনেটে প্রচুর Optical Illusion বর্তমানে ভাইরাল হচ্ছে। এই ছবিগুলির মধ্যে লুকোনো জিনিসগুলি খুঁজে পাওয়া কারও কারও পক্ষে কঠিন হতে পারে। আসলে এই ছবিগুলো এমন ভাবে তোলা বা আঁকা হয়, যাতে অনেক কিছুই গোপন থাকে। এই ধরনের ছবিতে চোখের সামনে এমন অনেক কিছুই থাকে, কিন্তু তা আমরা দেখতে পাই না। Optical Illusion মানেই একরাশ ধাঁধা।

ইন্টারনেটে ভাইরাল হওয়া ভাইরাল অপটিক্যাল ইলিউশনে প্রতিদিনই নতুন কিছু দেখা যাচ্ছে। আজ, প্রদত্ত ছবির ভিতরে নির্মিত পার্কের কোথাও লুকিয়ে আছে মহিলার একটি পোষা কুকুর (Find The Pet Dog)। মহিলাটি খুঁজে পাচ্ছেন না তার প্রিয় পোষ্যকে, এমন পরিস্থিতিতে আপনি তাকে সাহায্য করতে পারেন। আপনি যদি এই চ্যালেঞ্জটি ১০ ​​সেকেন্ডের মধ্যে সম্পূর্ণ করেন, তা হলে কোন সন্দেহ নেই আপনি জিনিয়াস।

আমরা যে ভাইরাল ছবি নিয়ে এখানে আলোচনা করছি, তা এই ধরনের একটি Optical Illusion-এর নিখুঁত উদাহরণ হিসেবে বিবেচনা করতে পারেন। এই ছবিতে কুকুরছানা লুকিয়ে আছে। এবার ভালো করে দেখুন আর বলুন কোথায় লুকিয়ে আছে কুকুরছানা। এমনকী খুব ভালো চোখ যাঁদের, তাঁরাও এই ছবিতে কুকুরছানাকে খুঁজে পেতে হিমশিম খাবেন। দেখা যাক এই ছবিতে কোথায় লুকিয়ে আছে কুকুরছানাটি।

Find The Object Puzzle, Spot The Object Puzzle, Spot The Object In Picture, Viral Optical Illusion, Find the lost pet dog of lady, optical illusion test, Spot The pet dog, Find The Pet Dog, Viral On Internet, strange news, bizarre news, bizarre story, amazing news, strange news, interesting news, viral news, trending news, viral, trending, ajeebogarib, hatke news, ajab gajab, zara hatke, khabar hatke,
ভাল করে লক্ষ্য করুন

পার্কে অনেক কিছু আছে। অনেক প্রাণীও আছে, তাই সবচেয়ে ছোট কুকুরছানা খুঁজে পাওয়া কিছুটা কঠিন হতে পারে। একবার আপনি পোস্টারে কুকুরছানাটি দেখতে পেলে, আপনি এটিকে দ্রুত খুঁজে পেতে পারবেন। পোস্টারটিকে দেখুন ভাল করে, কোথায় রয়েছে সেই কুকুরছানা, মহিলা যেটির সন্ধান করছেন।

রইল আপনার প্রশ্নের উত্তর

আপনি যদি এখনও কুকুরছানাটি না পেয়ে থাকেন তবে আমরা এটিকে একটি বৃত্তাকার বৃত্তে ছবিতে দেখিয়েছি,  সেতুর নীচে বসে ছিল কুকুরছানাটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Find the lost pet dog of lady