scorecardresearch

বড় খবর

পাঁচ মিনিটেই শেষ ৩ কেজির সিঙ্গারা! ১১ হাজার টাকা জিতে নিল ‘পেটুক যুবক’

দোকানদার আত্মবিশ্বাসী ছিলেন যে ছেলেটি এই চ্যালেঞ্জ জিততে পারবে না। ‘পেটুক যুবকের কাণ্ডে হতবাক দোকানিও।

পাঁচ মিনিটেই শেষ ৩ কেজির সিঙ্গারা! ১১ হাজার টাকা জিতে নিল ‘পেটুক যুবক’
পাঁচ মিনিটেই শেষ ৩ কেজির সিঙ্গারা! ১১ হাজার টাকা জিতে নিল ‘পেটুক যুবক’

স্ট্রিট ফুড চ্যালেঞ্জ সম্পর্কিত ভিডিওগুলি আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে শেয়ার করা হয়। এতে দোকানিরা নির্ধারিত সময়ে খাবার খাওয়ার চ্যালেঞ্জ রাখেন এবং যে ব্যক্তি তা সম্পন্ন করেন তাকে পুরস্কারও দেওয়া হয়। কিছুদিন আগেই ৩০ মিনিটে ২১ প্লেট ছোলা-কুলচা খেয়ে তাক লাগিয়েছিল এক যুবক। জিতে নিয়েছিল লক্ষাধিক টাকার বুলেট বাইক। আবারও চ্যালেঞ্জ জিতে ১১ হাজার টাকা পেয়ে তাক লাগাল এক যুবক। মাত্র পাঁচ মিনিটেই ৩ কেজি সিঙ্গারা খেয়ে ১১ হাজার টাকা জিতে নেয় যুবক।

ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে যুবকের সামনে ৩ কেজি ওজনের একটি সিঙ্গারা আনা হয়েছে। এটি শেষ করার জন্য তাকে ৫ মিনিট সময় দেওয়া হয়। হুইসেল বাজতেই ছেলেটি খেতে শুরু করল। অনেক সময় মনে হয়েছিল ছেলেটি এই চ্যালেঞ্জ জিততে পারবে না। কিন্তু শেষ পর্যন্ত তিন কেজির সিঙ্গারা খেয়েছে ছেলেটি। ছেলেকে খেতে দেখে দোকানদারের মুখ একেবারেই চুন।

আরও পড়ুন: [ ‘মদ মানুষের মধ্যে একতা বাড়ায়’! নেশামুক্তি প্রচারে মন্ত্রীর বক্তব্যে দ্বিধায় পড়ুয়ারা ]

ছেলেটি ৫ মিনিটে ৩ কেজির সিঙ্গারা শেষ করে জিতে নেয় ১১ হাজার টাকা নগদ। দোকানদার আত্মবিশ্বাসী ছিলেন যে ছেলেটি এই চ্যালেঞ্জ জিততে পারবে না। শেষ পর্যন্ত ছেলেটিকেই দিতে হয় ১১ হাজার টাকা। আর ইউ হাংরি নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিও ভাইরাল হতেই তাতে কয়েক হাজারের কাছাকাছি ভিউ হয়েছে সেই সঙ্গে অজস্র কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Finish this 3kg samosa and win 11000