scorecardresearch

বড় খবর

বাবার পা ছুঁয়ে আর্শীবাদ নিয়েই শুরু ‘স্বপ্নের উড়ান’, মেয়ের কাণ্ডে গর্ব হবে, ভিডিও ভাইরাল

দেখুন সেরা ভিডিও

বাবার পা ছুঁয়ে আর্শীবাদ নিয়েই শুরু ‘স্বপ্নের উড়ান’, মেয়ের কাণ্ডে গর্ব হবে, ভিডিও ভাইরাল

সন্তানেরা যখন জীবনের এক এক ধাপ পার করে সাফল্যের চূড়ায় পৌঁছায়, তখন  মা-বাবার জন্য এর চেয়ে বড় আনন্দ আর কিছু হতে পারে না। সেই সুখ আরও বাড়ে যখন সাফল্যের সিঁড়িতে পৌঁছেও মা-বাবার জন্য সন্তানের সম্মান-ভালবাসা-স্নেহ একই রকম থাকে। জীবনের লক্ষ্যে এগিয়ে যাওয়ার আগে মা-বাবার আশীর্বাদ সন্তানের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বিমানে বাবাকে দেখে আবেগঘন হয়ে পড়েন পাইলট মেয়ে। বাবার পা ছুঁয়েই শুরু হয় তার স্বপ্নের উড়ান। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রাম শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, স্বপ্নের উড়ানের আগে বাবার পা ছুঁয়ে আশীর্বাদ নেন পাইলটের মেয়ে। তারপর শুরু হয় মেয়ের স্বপ্নের জার্নি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বাবা-মেয়ের এই ভিডিও। যেখানে পাইলট মেয়ে তার বাবাকে একই ফ্লাইটে উঠতে দেখে খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। ভিডিওটি প্রায় ৬ লাখ লাইক পেয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। যেখানে একজন পাইলট মেয়ে তার বাবাকে ফ্লাইটে উঠতে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন এবং প্রথমেই বাবার পা ছুঁয়ে প্রমাণ করে শুরু হয় তার স্বপ্নের উড়ান। এমন সময় মেয়ের এই নজরকাড়া সাফল্যে বাবাও আবেগপ্রবণ হয়ে পড়েন। পা স্পর্শ করার পর দুজনেই একে অপরকে জড়িয়ে ধরেন। মেয়ে বাবার কাছ থেকে আশীর্বাদ নিয়েই শুরু করেন তার স্বপ্নের জার্নি। ভাইরাল এই ভিডিওটি মানুষের মন ছুঁয়ে যায়।

কমেন্ট সেকশনে একজন লিখেছেন,- ঈশ্বর যেন এমন মেয়ে প্রত্যেক বাবা-মা’কে দেন। অন্য একজন ব্যবহারকারী বলেছেন – সন্তানদের সাফল্যের শিখরে দেখা পিতামাতার জীবনের সবচেয়ে বড় অর্জন এবং সুখ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: First took blessings by touching fathers feet then flew flight