scorecardresearch

বড় খবর

কংক্রিটের স্ল্যাব ভেঙ্গে ড্রেনে পড়ল পাঁচ যুবক, ভিডিও ভাইরাল

কংক্রিটের স্ল্যাব কীভাবে ভেঙ্গে পড়ে গেল এই নিয়ে উঠেছে প্রশ্ন।

কংক্রিটের স্ল্যাব ভেঙ্গে ড্রেনে পড়ল পাঁচ যুবক, ভিডিও ভাইরাল
সমগ্র ঘটনাটি ধরা পড়ে রাস্তার পাশে থাকা সিসিটিভি ফুটেজে।

বাইকের দোকানের সামনে বাইক মেরামত করতে দিয়ে গল্পে মশগুল ছিলেন পাঁচ বন্ধু। তাদের হুঁশ ছিল না তারা ড্রেনের ওপরে একটি কাঁচা স্ল্যাবের ওপর দাঁড়িয়ে রয়েছেন। হটাৎ করেই স্ল্যাব ভেঙ্গে নর্দমায় পড়ে গেলেন পাঁচ জন। তাদের ওপরে পড়ল সঙ্গে থাকা মোটর বাইকটি। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্থানীয় সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সমগ্র ঘটনা।

ফুটেজ অনুসারে দেখা যায়, মোটরবাইক মেরামত করার দোকানের সামনে দাঁড়িয়ে গল্পে মশগুল পাঁচ যুবক। ঠিক সেই সময় হটাৎ করেই স্ল্যাব ধসে রাস্তার ধারে থাকা নর্দমায় পড়ে যান তারা। জানা গিয়েছে ঘটনাটি রাজস্থানের জয়সালমেরে। স্থানীয় সময় রাত ৯ টা নাগাদ এই ঘটনা ঘটে। সমগ্র ঘটনাটি ধরা পড়ে রাস্তার পাশে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজে। পরে মুহূর্তেই তা ভাইরাল হয়। কংক্রিটের স্ল্যাব কীভাবে ভেঙ্গে পড়ে গেল এই নিয়ে উঠেছে প্রশ্ন। এই ঘটনায় হাতে ও কাঁধে চোট পান ওই পাঁচ যুবক।

ভিডিও ভাইরাল হতেও তাতে কয়েক হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই এই ভিডিও দেখে সরকারি নির্মাণের মান নিয়েও প্রশ্ন তুলেছেন। অনেকে আবার কমেন্টে লিখেছেন ভাগ্যিস ড্রেনটি শুকনো ছিল না হলে বড় বিপদের সম্ভাবনা থাকত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Five fall into drain after slab collapses