বড় খবর

কুমিরকে শিক্ষা দিতে গিয়ে এ কী কাণ্ড করল যুবক!

কী হল শেষপর্যন্ত ওই যুবকের?

ফ্লোরিডার এক যুবক ডেটোনা বিচ সংলগ্ন এলাকা থেকে কুমিরচুরির চেষ্টায় পুলিশের হাতে ধরা পড়েছে।

ফ্লোরিডার এক যুবক ডেটোনা বিচ সংলগ্ন এলাকা থেকে কুমিরচুরির চেষ্টায় পুলিশের হাতে ধরা পড়েছে। আদালত তাকে ৪৫০০ মার্কিন ডলার জরিমানার নির্দেশ দেয়। পুলিশ ধৃতের বিরুদ্ধে সেদেশের আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করেছে। ধৃতের এহেন আচরণ অবাক করেছে সকলকে।

ফ্লোরিডার ডেটোনা বিচ সংলগ্ন এলাকা থেকে কুমির চুরির চেষ্টায় ধরা পড়লো বছর ৩২-এর এক যুবক। ফক্স ৩৫-এর খবর অনুযায়ী, গভীর রাতে ডেটোনা বিচে সোর্স অফ পাবলিক সেফটি বিভাগের আধিকারিকরা রাতের অন্ধকারে রাস্তায় এক যুবককে সরীসৃপটি নিয়ে যেতে দেখে ফেলেন। পুলিশ দেখে যুবকটি সরীসৃপটি কাছেই একটি দোকানের ছাদে ছুড়ে ফেলার চেষ্টা করে। পুলিশ সুত্রে খবর, সরীসৃপটিকে ব্যাপক আঘাতও করে যুবকটি।

আমরা প্রায় সকলেই সরীসৃপ জাতীয় প্রাণীর থেকে দূরে থাকার চেষ্টা করি। ফ্লোরিডার এই ব্যক্তি শুধুমাত্র কুমিরটির কাছে নয়, এটিকে চুরিও করতে গেছিল। হ্যাঁ আপনি ঠিকই পড়ছেন শেষমেশ লোকটি গ্রেফতার হয়। তবে গ্রেফতার হওয়ার আগে সে ওই সরীসৃপকে ভীষণ ভাবে আঘাত করে। স্থানীয় পুলিশ সুত্রে পাওয়া তথ্য অনুসারে, ধৃত যুবকের নাম উইলিয়াম বুববা হজ। বয়স ৩২।

আরও পড়ুন ভাল্লুকের তাড়ায় পালালো বাঘ, ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়

পুলিশি জেরার মুখে ধৃত যুবক সরীসৃপটিকে চুরির কথা স্বীকার করে জানায় যে, সে ওই সরীসৃপটিকে শিক্ষা দিতে চেয়েছিল। স্থানীয় প্রশাসন এই বিষয়ে একটি ফেসবুক পোস্ট করে। তা থেকে জানা গেছে, পুলিশ ওই যুবকের বিরুদ্ধে, সেদেশের বন্যপ্রাণী আইন অনুযায়ী, বন্যপ্রাণী চুরি, খুন ও আঘাতের চেষ্টা-সহ মোট পাঁচটি অভিযোগ এনেছে। এছাড়াও ফুটপাথের ধারে থাকা সেই সরীসৃপের একটি ছবিও পোস্ট করা হয়।

অভিযুক্তকে গ্রেফতার করার পর সরীসৃপটিকে কঙ্গো নদীর চরে ছেড়ে আসা হয়েছে। সরীসৃপটি আপাতত সুস্থ আছে বলে প্রশাসন সুত্রে খবর পাওয়া গেছে। ডব্লিউপিটিভির(WPTV) খবর অনুযায়ী ওই যুবক চুরির কথা নিজেই স্বীকার করেছে। আপাতত জেল হেফাজতেই আছে সে। আদালত তাকে ৪৫০০ ডলার জরিমানা দেওয়ার নির্দেশ দিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Florida man steals alligator from mini golf course stomps on it to teach a lesson

Next Story
মাত্র ১২ বছর বয়সেই চমক শ্রেয়ার, কী করেছিলেন? ভাইরাল ভিডিওshreya ghoshal viral
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com