বড় খবর

কোথায় করোনা? ভয় ভুলে ঘুঁটে ছোঁড়াছুঁড়ি করছেন ভক্তরা, ভাইরাল ভিডিও

অন্ধ্রপ্রদেশে উগাড়ি উৎসবে ভয়াবহ ছবি ধরা পড়ল।

করোনার ভয় উধাও, ঊর্ধ্বমুখী সংক্রমণের গ্রাফের মধ্যেই অন্ধ্রপ্রদেশে উগাড়ি উৎসবে ভয়াবহ ছবি ধরা পড়ল। কোভিড বিধি-মাস্কের বালাই তো নেই-ই, উল্টে উৎসবের আমেজে গোবরের ঘুঁটে ছোঁড়াছুঁড়ির দৃশ্য দেখলে শিউরে উঠতে হয়। ভয়াবহ সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ২৩ সেকেন্ডের ক্লিপেই আত্মারাম খাঁচাছাড়া হয়ে যাওয়ার জোগাড়।

হরিদ্বারে কুম্ভমেলায় শাহী স্নান, পুণ্যার্থীদের ভিড় নিয়ে চিন্তার শেষ নেই চিকিৎসক থেকে প্রশাসনের। তার মধ্যে অন্ধ্রে উগাড়ি উৎসবে যে ছবি ধরা পড়ল তা একপ্রকার দায়িত্বজ্ঞানহীন। কারও মুখে মাস্ক নেই, শারীরিক দূরত্ব বিধি নেই।

কুর্নুলের কাইরুপ্পালা গ্রামে এই উগাড়ি উৎসব উপলক্ষে পিড়াকাল যুদ্ধ নামে এক রীতি পালন হয়। বার্ষিক সেই উৎসবে একে অপরের দিকে ঘুঁটে ছুঁড়ে মারার রীতি। কিন্তু করোনা আবহে সেই দৃশ্য মনে ভয় জাগায়। সংক্রমণের বিন্দুমাত্র ভয় নেই কারও মধ্যে।

জানা গিয়েছে, এই ঘটনায় বুধবারের। সংবাদসংস্থা এএনআই এই ভিডিও টুইট করেছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও। যেখানে দৈনিক সংক্রমণ অন্ধ্রে প্রায় ৪ হাজারের বেশি, সেখানেই উৎসবের নামে করোনাকে আমন্ত্রণ জানানোর খেলা চলছিল মনে হচ্ছে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flouting covid norms hundreds celebrate ugadi in andhra pradesh amid spike in cases

Next Story
কথা দিয়েও বিয়ে করেননি প্রিন্স হ্যারি! আদালতে মামলা তরুণীর, তারপর…
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com