scorecardresearch

বড় খবর

‘গাধা গাধাই থাকে’, ইমরান খানের ভিডিও’র অংশ সামনে আসতেই তোলপাড় নেটদুনিয়া

অনেকেই ইমরানের এমন কথায় স্তম্ভিত হয়ে গিয়েছেন।

‘গাধা গাধাই থাকে’, ইমরান খানের ভিডিও’র অংশ সামনে আসতেই তোলপাড় নেটদুনিয়া
ইমরানের সাফ স্বীকারোক্তি, ‘গাধা গাধাই থাকে।’

কিছুদিন আগেই কুর্সি হারিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এবার নেটদুনিয়ায় ভাইরাল ইমরান খানের এক ভিডিও। আর তা দেখেই হাসির রোল নেটদুনিয়ায়। কিন্তু কী এমন বললেন ইমরান খান? ব্রিটেনে তার কাটানো সময় নিয়ে একান্তে কথা বলার সময় ইমরানের সাফ স্বীকারোক্তি, ‘গাধা গাধাই থাকে।’

নেট মাধ্যমে ভাইরাল ওই ভিডিও ক্লিপ একটি পডকাস্টের অংশ। ভিডিওটি পাকিস্তানের ‘কন্টেন্ট ক্রিয়েটর’ জুনেইদ আক্রমের সঙ্গে ইমরানের কথোপকথনের অংশবিশেষ। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে থাকার সময় তার অভিজ্ঞতার কথা বলেছেন। “যুক্তরাজ্যে আমাকে স্বাগত জানানো হয়েছিল কিন্তু আমি কখনই এটাকে আমার বাড়ি বলে মনে করিনি।”

“আমি সর্বদাই প্রথমে পাকিস্তানি ছিলাম। গাধা জেব্রাতে পরিণত হয় না যদি আপনি তার গায়ে ডোরাকাটা দাগ থাকলেও গাধা গাধাই থেকে যায়,” তিনি যোগ করেন। আর এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়, সোশ্যাল মিডিয়ায় ।

প্রসঙ্গত উল্লেখ্য ১০ এপ্রিল অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীত্ব খোয়ান ইমরান। এর পর নতুন প্রধানমন্ত্রী হন শাহবাজ শরিফ। টুইটারে স্নিপেটটি শেয়ার করেছেন হাসান জাইদি। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় চার লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

অনেকেই ইমরানের এমন কথায় স্তম্ভিত হয়ে গিয়েছেন। অনেকেই আবার নিছক ব্যাঙ্গ হিসাবেই নিয়েছেন ইমরানের এহেন মন্তব্য। অনাস্থা প্রস্তাবে দেশের জাতীয় পরিষদের ১৭৪ জন সদস্য তার বিপক্ষে যাওয়ায় ইমরান খানকে ক্ষমতা থেকে সরতে হয়। বিরোধীদলীয় নেতা এবং পাকিস্তান মুসলিম লিগ-এন (পিএমএল-এন) সভাপতি শেহবাজ শরীফ তার পরিবর্তে দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে ক্ষমতায় বসেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Former pakistan prime minister imran khan s donkey comment goes viral internet reacts