প্রেস ব্রিফিংয়ে অশ্রাব্য কটূক্তি বাইডেনের, হেসে অপমানের ‘জবাব’ দিলেন সাংবাদিক

ভাইরাল ভিডিও নিয়ে এবার মুখ খুললেন ফক্স নিউজের সেই সাংবাদিক।

Joe Biden-Fox news
সাংবাদিক সম্মেলনে সাংবাদিককে অশ্রাব্য ভাষায় কটূক্তি করলেন খোদ মার্কিন প্রেসিডেন্ট।

সাংবাদিক সম্মেলনে সাংবাদিককে অশ্রাব্য ভাষায় কটূক্তি করলেন খোদ মার্কিন প্রেসিডেন্ট। সেই কুবাক্য মাইকে ধরা পড়তেই শোরগোল আমেরিকায়। জো বাইডেনের এমন রূপ দেখে হতবাক সকলেই। ভিডিওতে বাইডেনের কু-মন্তব্য রেকর্ড হতেই তা ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিও নিয়ে এবার মুখ খুললেন ফক্স নিউজের সেই সাংবাদিক।

সোমবার মার্কিন প্রেসিডেন্টকে মুদ্রাস্ফীতি নিয়ে প্রশ্ন করেন ফক্স নিউজের সাংবাদিক পিটার ডুসি। হোয়াইট হাউসের করেসপন্ডেন্ট ডুসিকে পাল্টা কু-মন্তব্য করেন বাইডেন। সেই প্রসঙ্গে ডুসি হেসে উড়িয়ে দিয়ে বলেছেন, “ক্যাবিনেট বৈঠকের নির্যাস নিয়ে বলছিলেন প্রেসিডেন্ট। তখন সাংবাদিকদের মধ্যে কেউ একজন রাশিয়া নিয়ে প্রশ্ন ছুঁড়ে দেন। তাতেই হয়তো মেজাজ গরম করে ফেলেছেন প্রেসিডেন্ট।”

YouTube Poster

ফক্স নিউজ শো-তে বাইডেনের হয়েই সাফাই গান ডুসি। বলেন, “প্রেসিডেন্ট সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, আমি কোনও অন্য প্রসঙ্গে উত্তর দেব না। তাই আমি চিৎকার করি, অপরাধ নিয়ে আমার দুপাতার প্রশ্নপত্রে এমন কোনও কিছু ছিল না। আমি প্রশ্ন করি, আপনি কি মনে করেন মুদ্রস্ফীতি রাজনৈতিক দায়? তখন তিনি বলেন সে কথা, আমি অবশ্য শুনতে পাইনি। কারণ বাকিরাও চিৎকার করছিল। পরে ব্রিফিং রুমে একজন আমাকে বলেন, প্রেসিডেন্ট না কি আমাকে গালাগালি দিয়েছেন।”

ফক্স নিউজের শোয়ের সঞ্চালক জেসে ওয়াট্টার্স বলেন, “আমার মনে হয় প্রেসিডেন্ট তোমাকে নিয়ে ঠিকই বলেছেন!” তাতে পাল্টা ডুসি উত্তর দেন, “সেটা কেউই যাচাই করেননি। এটা সত্যি নয়।” ডুসি বুঝিয়ে দেন, বাইডেনের কটূক্তি তিনি হাল্কা ভাবেই নিয়েছেন। শোয়ের সঞ্চালককে তিনি এ-ও বলেন, ‘আমার কোনও চয়েস নেই।’

আরও পড়ুন করোনাকালে নিজের বিয়ের অনুষ্ঠান বাতিল করলেন এই প্রধানমন্ত্রী, জানেন তিনি কে?

ডুসি অবশ্য পরে জানান, প্রেসিডেন্ট বাইডেন পরে তাঁকে ফোন করেন এই ঘটনার পর। বাইডেন ফোনে তাঁকে বলেছেন, “কোনও ব্যক্তিগত বিষয় নয়, কিছু মনে কোরো না, বন্ধু।” ফোনে তাঁদের দুজনের বার্তালাপ মজাতেই হয়েছে বলে বিষয়টি হাল্কা করে দেন ফক্স নিউজের সাংবাদিক।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Fox news reporter responds to joe bidens insulting remark

Next Story
গাড়ি কিনতে এসে সেলসম্যানের অপমান, ৩০ মিনিটেই ১০ লক্ষ টাকা নিয়ে এলেন কৃষক