scorecardresearch

বড় খবর

পরিশ্রমকে স্যালুট! Zomato ডেলিভারি বয়কে নিয়েই বর্ষবরণ পার্টি ‘সেলিব্রেশন’, দেখুন ভিডিও

নববর্ষের পার্টির একটি হৃদয়-গ্রাহ্য ভিডিও টুইটারে ভাইরাল। যা সোশ্যাল মিডিয়া ইউজারদের মন ছুঁয়ে গিয়েছে।

পরিশ্রমকে স্যালুট! Zomato ডেলিভারি বয়কে নিয়েই বর্ষবরণ পার্টি ‘সেলিব্রেশন’, দেখুন ভিডিও

নতুন বছর ২০২৩ কে স্বাগত জানাতে সারা বিশ্বের মানুষ বর্ষবরণে সামিল হয়েছিলেন।  লেট নাইট পার্টি থেকে শুরু করে জমকালো আতশবাজির রোশনাইয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তামাম বিশ্ববাসী। সোশ্যাল মিডিয়া জুড়ে নতুন বছরের শুভেচ্ছাবার্তা, জমকালো পার্টি এবং রঙিন পোশাকের সমাহার সকলের নজর কেড়েছে।  

গ্ল্যামার এবং ওভার-দ্য-টপ পার্টির মধ্যে, নববর্ষের পার্টির একটি হৃদয়-গ্রাহ্য ভিডিও টুইটারে ভাইরাল। যা সোশ্যাল মিডিয়া ইউজারদের মন ছুঁয়ে গিয়েছে। টুইটারে শেয়ার করা ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে একদল বন্ধু জোমাটো ডেলিভারি এজেন্টের সঙ্গে নতুন বছর উদযাপন করছে। ভিডিওটির পেছনের গল্পটি আপনাকে হাসাতে বাধ্য করবে।

সবে শুরু হয়েছিল নিউ ইয়ার পার্টি। রাত তখন ১১ টা। জোমাটোতে কিছু খাবার অর্ডার করেন একদল তরুণ। কাকতালীয়ভাবে, ডেলিভারি এজেন্ট খাবার নিয়ে যখন হাজির হয় যখন ঘড়িতে ঠিক রাত ১২টা। বন্ধুরা তাদের সেলিব্রেশনে জোম্যাটো ডেলিভারি বয়কেও ডেকে নেন এবং তাকেও সামিল করেন বর্ষবরণ অনুষ্ঠানে।

ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “আমরা রাত ১১টার নাগাদ Zomato-তে খাবারের অর্ডার করি এবং ঠিক ১২ টায় ডেলিভারি বয় খাবার নিয়ে হাজির হয়। তাই আমরা Zomato ডেলিভারি পার্টনারের সঙ্গে নববর্ষ উদযাপন করেছি।” ভিডিওটি ভাইরাল হতেই ১৬ হাজারেরও বেশি বার দেখা হয়েছে এবং সংখ্যাটি দ্রুত বাড়ছে। পোস্টটি অনেক লাইক ও প্রশংসা পেয়েছে। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “আপনারা সত্যিই একটি ভাল কাজ করেছেন।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Friends celebrating new year ask zomato delivery agent to cut cake