scorecardresearch

বড় খবর

আম নাকি মানিপার্স? ভিডিও দেখে বিভ্রান্ত নেটিজেনরা

চেন খুলতেই বেরিয়ে এল আম!

আম নাকি মানিপার্স? ভিডিও দেখে বিভ্রান্ত নেটিজেনরা
এমন আম দেখেই ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার ঘনঘটা। অনেক সময় সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে যারা পিছনে সম্ভবত কোন কারণ খুঁজে পাওয়ার চেষ্টা বৃথা। সেই ভিডিও গুলি কেবল আমাদের মজা দিয়ে থাকে। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে চেন খুললেই বেরিয়ে আসছে একটি আম। এমন ভিডিও দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। এমনিতেই আম আমাদের সকলের কাছেই অত্যন্ত প্রিয় ফল। গ্রীষ্মের মরশুমে স্বাদে গন্ধে ভাল প্রজাতির আমের চাহিদা তুঙ্গে। সামনে আবার জামাই ষষ্ঠী বাজারে তুঙ্গে আমের চাহিদা। ৮০ থেকে ১০০ টাকায় বিকোচ্ছে ভাল প্রজাতির আম। এমন সময়েই আম নিয়ে একটি ভিডিও ব্যপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বড় সাইজের আম! দেখে মনে হচ্ছে ল্যাংড়া বা ওই প্রজাতির আম। সেই আম ঢেকে রাখতে ব্যবহার করা হয়েছে চেন দেওয়া একটি কভার। এমন অদ্ভুত আম দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। চেন খুলতেই বেরিয়ে এল আম।

এমন দৃশ্য দেখে সকলের অবাক হয়ে গেছেন, কীভাবে আমটিকে চেন দেওয়া একটি কভারের মধ্যে ভরা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ডি হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে ভাইরাল এই ভিডিওতে প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। অজস্র কমেন্টে ভরে গেছে এই ভিডিও। অনেকেই এমন অদ্ভুত আম দেখে নানা মজার কমেন্টও করেছেন। অনেকে আবার এই আম একবার চেখে দেখতে চেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Fruit or purse bizarre video of mango with a zipper leaves netizens confused