scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সেলফিতে না! মোবাইল লক্ষ্য করে ‘মুত্রত্যাগ’ সিংহের, হাসির রোল নেটদুনিয়ায়

ভিডিওটি এখন পর্যন্ত সাড়ে তিন লাখের বেশি মানুষ দেখেছেন।

সেলফিতে না! মোবাইল লক্ষ্য করে ‘মুত্রত্যাগ’ সিংহের, হাসির রোল নেটদুনিয়ায়
সেলফিতে না! বিরক্ত হয়ে মোবাইল লক্ষ্য করে মুত্রত্যাগ সিংহের, হাসির রোল নেটদুনিয়ায়

মানুষের মধ্যে সেলফির উন্মাদনা ব্যাপক ভাবে মাথা চাড়া দিয়ে উঠছে। যেখানেই সুযোগ পান, মানুষজন সেলফি তোলা শুরু করেন। অনেক সময় মানুষ সেলফির জন্য নিজের জীবনেরও তোয়াক্কা করেন না।

সেলফি নিয়ে অনেক মজার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে হাসির রোল নেটদুনিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি চিড়িয়াখানায় সিংহের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছেন। কিন্তু, জঙ্গলের রাজ প্রকাশ্যে লোকটিকে চরম অপমান করে। এই ভিডিও দেখে মানুষজন তাদের হাসি থামাতেই পারছেন না।

ভাইরাল এই ভিডিওতেও আপনি দেখতে পাচ্ছেন এক ব্যক্তি সিংহের সঙ্গে সেলফি তুলতে মরিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে একটি দৈত্যাকার সিংহ খাঁচায় হাঁটছে। একই সময়ে, একজন ব্যক্তি তার প্রতিটি পদক্ষেপ ক্যামেরায় বন্দী করার চেষ্টা করছেন।

শুধু তাই নয়, সিংহের সঙ্গে সেলফিও তুলতে চান ওই ব্যক্তি। তাই, সে অপেক্ষা করছে সিংহের একটু কাছে আসার। কিন্তু, সিংহ তার কাছে গেলেই ঘটে এক অদ্ভুত খেলা। ভিডিওতে দেখুন, সিংহ কীভাবে ব্যক্তিকে একেবারে অপমান করছে…একেবারে মোবাইল ক্যামেরা লক্ষ্য করে মূত্রত্যাগ করল সিংহটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন : [ বাড়ির রান্নাঘরে হেঁটে চলে বেড়াচ্ছে বাঘ, কল খুলে খাচ্ছে জলও! ভিডিও দেখেই হুঁশ উড়েছে নেটপাড়ার ]

পুরো বিষয়টি ক্যামেরায় ধরা পড়ে এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। ভিডিওটি মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি করেছে। এই মজার ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে ‘@Gulzar_sahab’ নামের একটি অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি এখন পর্যন্ত সাড়ে তিন লাখের বেশি মানুষ দেখেছেন। একই সঙ্গে ভিডিওটিতে লাইক দিয়েছেন ১০ হাজারেরও বেশি মানুষ। শুধু তাই নয়, লোকজন ভিডিওটিতে কমেন্ট করছেন, বন্যপ্রাণীদের এভাবে বিরক্ত করার জন্য অনেকেই বিরক্তি প্রকাশ করে মন্তব্য করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Funny video man tried to taking selfie with lion then what happened watch viral video