scorecardresearch

বড় খবর

স্যান্ড আর্টে ফুটে উঠল ঋষভ পন্ত, সুস্থতা কামনা করে টুইট

স্যান্ড আর্টে লেখা… “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ঋষভ পন্ত”

স্যান্ড আর্টে ফুটে উঠল ঋষভ পন্ত, সুস্থতা কামনা করে টুইট

ঋষভের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশজুড়ে মানুষজন তাঁর সুস্থতা প্রার্থনা করেন। এর মাঝেই পান্তের সুস্থতা কামনা করে বালুভাস্কর্য তৈরি করেন প্রখ্যাত বালুশিল্পী সুদর্শন পট্টনায়েক।

দিল্লি-দেরাদুন জাতীয় সড়কে শুক্রবার ভোররাতে গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হন ঋষভ পন্ত। রাস্তার ধারে থাকা একটি ডিভাইডারে ধাক্কা মারে তার বিলাসবহুল গাড়ি।  এরপরই গাড়িটিতে আগুন ধরে যায়। কোনমতে লাফিয়ে প্রাণে বাঁচেন ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। পান্তের মাথায়, পিঠে ও পায়ে আঘাত লাগে।

ইতিমধ্যেই দিল্লির একটি হাসপাতালে পান্তের প্লাস্টিক সার্জারিও হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার মাথায় এবং শিরদাঁড়ার আঘাত গুরুতর নয়। ডান হাঁটুর ‘লিগামেন্ট ইনজুরি’ এবং ডান পায়ের গোড়ালিতে ‘লিগামেন্ট ইনজুরি’ ধরা পড়ে। একই সঙ্গে মুখেও আঘাত পান তিনি।

ঋষভের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশজুড়ে মানুষজন তাঁর সুস্থতা প্রার্থনা করেন। এর মাঝেই পান্তের সুস্থতা কামনা করে বালুভাস্কর্য তৈরি করেন প্রখ্যাত বালুশিল্পী সুদর্শন পট্টনায়েক। তিনি স্যান্ড আর্টে উইকেটরক্ষক-ব্যাটসম্যানের দ্রুত আরোগ্য কামনা করেছেন। শিল্পী তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পুরীর সৈকতে ক্রিকেটারের একটি অবয়ব উৎসর্গ করেন।

স্যান্ড আর্টে লেখা… “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ঋষভ পন্ত”। শিল্পীর এই পোস্টটি দ্রুত ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। শেয়ার হওয়ার পর থেকে পোস্টটি মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে দেড় লক্ষের বেশি বার দেখা হয়েছে এবং ছয় হাজারেরও বেশি লাইক পেয়েছে। অনেকেই কমেন্টে শিল্পীর কাজের প্রশংসা করেছেন এবং ভারতীয় ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Get well soon sudarsan pattnaik wishes rishabh pant