scorecardresearch

বড় খবর

লিফটেই শিশুকে কামড়, নির্বিকার মালকিন, পোষ্যকে নিয়ে বেসমেন্টে দেখেই গর্জে উঠলো নেটদুনিয়া

এই ঘটনায় মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে

লিফটেই শিশুকে কামড়, নির্বিকার মালকিন, পোষ্যকে নিয়ে বেসমেন্টে দেখেই গর্জে উঠলো নেটদুনিয়া
লিফটের পর বেসমেন্টে

সোমবার, উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনের চার্মস ক্যাসেল সোসাইটির লিফটে একটি কুকুর একটি শিশুকে কামড়ায় বলে অভিযোগ। ওই কুকুরটির মালিক শিশুকে পোষ্যের হাত থেকে বাঁচানোর পরিবর্তে নীরব দর্শকের ভূমিকা পালন করেন বলে অভিযোগ। এক সময় শিশুটি যন্ত্রণায় কাতরাতে থাকে, কিন্তু মহিলাটি কোন ভাবেই সাহায্যের হাত বাড়াননি বলে অভিযোগ। এই ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা ওই মহিলার বিরুদ্ধে নন্দগ্রাম থানায় এফআইআর দায়ের করেছেন। একই সময়ে, ভবনের বেসমেন্টে একই মহিলার একই কুকুরের হাঁটার ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও অনুসারে, দেখা গিয়েছে শিশুটি আগে থেকেই লিফটে চেপে ছিলেন। এমন সময়ে কুকুরটিকে নিয়ে লিফটে ওঠেন ওই মহিলা। কুকুরটিকে নিয়ে লিফটের পিছন দিকে যেতে গেলে শিশুটিকে কুকুরটি কামড়ে দেয়। কুকুরটি শিশুটির ওপর ঝাঁপিয়ে পড়ে এবং তার পায়ে কামড়ে দেয়।

বিবৃতি জারি করেছে গাজিয়াবাদ পুলিশ
একই সঙ্গে গাজিয়াবাদ পুলিশের সিও সিটি এই বিষয়ে বিবৃতি জারি করেছেন। গাজিয়াবাদ পুলিশের তরফে জানানো হয়েছে,গত ৫ সেপ্টেম্বর রাজনগর এক্সটেনশনে অবস্থিত একটি সোসাইটির লিফটে মালিকের উপস্থিতিতে একটি কুকুর একটি শিশুকে কামড়ানোর ভাইরাল ভিডিওর বিষয়ে শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয়। ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। তারা বলছেন, কুকুরকে এভাবে লিফটে নিয়ে যাওয়া বন্ধ উচিত। অন্যদিকে নন্দগ্রাম থানার এসএইচও রমেশ সিং সিধু বলছেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

আরও পড়ুন: [ বাইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা ]

নয়ডাতেও লিফটে কুকুর কামড়েছে এক ব্যক্তিকে।
গাজিয়াবাদে লিফটে এক মহিলার পোষা কুকুর একটি শিশুকে কামড়ানোর ঘটনার পরে, নয়ডার সেক্টর ৭৫-এর অ্যাপেক্স সোসাইটির একটি ভিডিও রয়েছে, যাতে স্পষ্ট দেখা যায় যে পোষা কুকুরটি এক ব্যক্তিকে আক্রমণ করেছে। কুকুরটিকে যখন তার মালিককে নিয়ে লিফট থেকে নামাচ্ছিলেন সেই সময় কুকুরটি ওই ব্যক্তিকে আক্রমণ করে। কুকুরের আক্রমণের শিকারে ওই ব্যক্তি পড়ে গিয়ে আহত হন।এই পুরো ঘটনাটি লিফটে থাকা সিসিটিভিতে ধরা পড়ে। এখন এই সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ghaziabad dog bitten by child in lift video goes viral