scorecardresearch

বড় খবর

বৃষ্টিতে লোকালয়ে প্রবেশ দৈত্যাকার কুমিরের, উদ্ধারে নাভিশ্বাস, দেখুন ভয়ঙ্কর সেই ভিডিও

প্রকাণ্ড কুমিরটিকে লোকালয়ে দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

বৃষ্টিতে লোকালয়ে প্রবেশ দৈত্যাকার কুমিরের, উদ্ধারে নাভিশ্বাস, দেখুন ভয়ঙ্কর সেই ভিডিও
বৃষ্টিতে ডাঙায় উঠে এল কুমির! তা দেখেই থরহরি কম্প দশা গ্রামবাসীদের।

বৃষ্টিতে ডাঙায় উঠে এল কুমির! তা দেখেই থরহরি কম্প দশা গ্রামবাসীদের। তড়িঘড়ি খবর দেওয়া হয় উদ্ধারকারী দলের সদস্যদের। কিন্তু গলির এঁদো জলে আটকে থাকা প্রকাণ্ড এক কুমিরকে উদ্ধার করতে রীতিমত নাস্তানাবুদ দশা। এই ভিডিও এখন রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। প্রকাণ্ড কুমিরটিকে লোকালয়ে দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

বৃষ্টিতে উত্তরপ্রদেশের শিবকুটিতে জনবহুল এলাকায় চলে এসেছিল একটি কুমির। আর সেটিকে উদ্ধার করতেই কালঘাম ঝরাতে হয় উদ্ধারকারী দলের দুঁদে সদস্যদের। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে তস্য গলির মধ্যে সারি দিয়ে মাথা উঁচু করে রয়েছে একের পর এক বাড়ি। তার মাঝেই কাদাজলে আটকে পড়েছে কুমিরটি। রীতিমত ছটফট করতে দেখা গিয়েছে কুমিরটিকে। ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন অশ্বিনী যাদব। তার পরেই এটি ঝড়ের বেগে ভাইরাল হয়।

আরও পড়ুন: [ ‘মুসলিম ডেলিভারি বয় পাঠাবেন না’! সুইগিকে ‘আজব আবদার’ গ্রাহকের, প্রতিবাদের ঝড় দেশ জুড়ে ]

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে দুপাশে জনা দশেক লোক দড়ি দিয়েই বেঁধেও বাগে আনতে কার্যত হিমশিম খাচ্ছে কুমিরটিকে। কুমিরটিও দড়ি ছিঁড়ে বেড়িয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করছে। কিছুতেই বাঁধন খুলে বেরিয়ে আসতে পারছে না সে। অবশেষে কোন মতে সেটিকে উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Giant crocodile sweeps into residential areas of ups prayagraj during rains