scorecardresearch

বড় খবর

বাপ্পি লাহিড়ীর গানে শপিং মলেই নাচ, সেরা ‘বডি ল্যাঙ্গুয়েজে’ চোখ ধাঁধানো পারফর্মেন্স!

শিশুটির এনার্জি লেভেল দেখে অবাক নেটিজেনরা।

বাপ্পি লাহিড়ীর গানে শপিং মলেই নাচ, সেরা ‘বডি ল্যাঙ্গুয়েজে’ চোখ ধাঁধানো পারফর্মেন্স!

সোশ্যাল মিডিয়া মানেই চমকের ছড়াছড়ি। শিশুদের নানান মজার ও মিষ্টি ভিডিও ভাইরাল হয় হেমেশাই। মানুষজন এই ধরণের নানা ভিডিও দেখে তাদের অবসর সময় কাটান। সম্প্রতি ভাইরাল হয়েছে এক শিশুকন্যার নাচের ভিডিও। শিশুটির এনার্জি লেভেল দেখে অবাক নেটিজেনরা।

শিশুরা যখন পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে নাচে, তখন তা দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। এমন হাজার হাজার ভিডিও ইন্টারনেটে দেখা যায়, যাতে শিশুদের তাদের প্রতিভা প্রদর্শন করে। মলে বাপ্পি লাহিড়ীর গাওয়া ‘হাওয়া হাওয়া’ গানে একটি মেয়ের নাচের এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে নাচের মেয়েটির ‘বডি ল্যাঙ্গুয়েজ’ দেখলে অবাক হয়ে যাবেন।

ক্লিপে দেখা মেয়েটির নাম আদ্যাশ্রী, যাকে বলিউডের বিখ্যাত গান ‘হাওয়া হাওয়া’-তে নাচতে দেখা যায়। ভিডিওটিতে ছোট্ট মেয়েটির চালচলন এবং অভিব্যক্তি দেখে আপনি যেমন অবাক হবেন তেমনই তার নাচ মুগ্ধ করবে আপনাকেও। নজরকাড়া নাচে মেয়েটির সেরা চমক দেখতে সোশ্যাল মিডিয়ায় ভিড় উপচে পড়েছে।

ভিডিওটি দেখার পরে, আপনি এই মেয়েটির নাচ প্রশংসা না করে পারবেন না। এই নাচের ভিডিওটি ২ রা নভেম্বর পোস্ট করা হয়েছিল এবং তারপর থেকে এখন পর্যন্ত এই ভিডিওটি পাঁচ লাখের বেশিা বার মানুষজন দেখেছেন। এই সংখ্যাটি প্রতিদিনই বাড়ছে। ভিডিওটি লাইকও করেছেন প্রায় ৫০ হাজার মানুষ। ব্যবহারকারীরা এই মেয়েটির নাচের প্রশংসা করছেন এবং তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl dance in shopping mall video goes viral