scorecardresearch

বড় খবর

চলন্ত মেট্রো’য় ইন্সটা রিলস, নাচের ভিডিও ভাইরাল হতেই বিপাকে যুবতী

এমন ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে হায়দ্রাবাদ মেট্রো রেল কর্তৃপক্ষ।

Watch: Girl dancing in Hyderabad metro goes viral, officials to initiate action
মেট্রো স্টেশনেই উদ্যম নাচ! ভিডিও ভাইরাল হতেই বিপাকে যুবতী

ইন্সটাগ্রামে রিলস বানানোর জন্য অনেকেই রাস্তা ঘাট, স্টেশনকে এমনকী রেলওয়ে ওভার ব্রিজকেও বেছে নেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক যুবতীর নাচের ভিডিও। যাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে ইনস্টাগ্রাম রিল তৈরি করার জন্য মেয়েটি হায়দ্রাবাদ মেট্রো স্টেশনকেই বেছে নিয়েছেন। ভাইরাল ভিডিওতে কখনও তাকে মেট্রো স্টেশনে আবার কখনও মেট্রোর ভিতরও নাচতে দেখা গিয়েছে। ভিডিও ভাইরাল হতেই এই ধরনের প্রবণতা নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা। অনেকেই প্রকাশ্যে বিশেষ করে মেট্রো স্টেশনে এবং রেকে এমন আচরণের তীব্র নিন্দা করেছেন সেই সঙ্গে তাঁরা বলেছেন এমন আচরণ অন্যের অসুবিধার কারণ হতে পারে।

এদিকে এমন ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে হায়দ্রাবাদ মেট্রো রেল অথরিটি। ইতিমধ্যেই ওই যুবতীর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা করা হয়েছে। কর্মকর্তারা সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “শীঘ্রই মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে”।

আরও পড়ুন: [চোখের পলকে লাইনে ট্রেন! অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহিলা, দেখুন ভিডিও]

মেট্রো রেকে নাচের বিষয়টি নিয়ে প্রশ্ন তুলে এক ব্যবহারকারী লিখেছেন – পাবলিক ট্রান্সপোর্টে এই ধরনের ভিডিও করার অনুমতি মেলে কী করে?, অন্য একজন ব্যবহারকারী হায়দ্রাবাদ মেট্রো রেল লিমিটেডকে ট্যাগ করে টুইট করে এই ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl dancing in hyderabad metro goes viral officials to initiate action