scorecardresearch

বড় খবর

রিলস বানাতে গিয়ে বাঁদরের তাড়া, প্রাণপণ দৌড় তরুণীর, হাসির রোল নেটপাড়ায়

ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়।

রিলস বানাতে গিয়ে বাঁদরের তাড়া, প্রাণপণ দৌড় তরুণীর, হাসির রোল নেটপাড়ায়
ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়।

আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের ভাইরাল ভিডিও দেখা যাচ্ছে। সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে নাচের ভিডিও। ভিডিওগুলি একাধারে মানুষজনকে বিনোদনের পাশাপাশি হাসতে বাধ্য করছে। এমনই একটি ভিডিও আজকাল ক্রমশ ভাইরাল হচ্ছে। যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়।

আসলে, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার নাচের ভিডিও ভাইরাল হচ্ছে। কনটেন্ট ক্রিয়েটরদের দেখা যায় নতুন নতুন জায়গায় গিয়ে নাচের মাধ্যমে সবার মন জয় করছে। বর্তমানে ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি মেয়েকে পাহাড়ের মাঝে রিল তৈরি করতে দেখা যাচ্ছে।

রিল বানানোর সময় মেয়েটি রিলে এতটাই মগ্ন হয়ে যায়, আশেপাশে পরিস্থিতির দিকে নজরই দেয় না। মেয়েটি রাস্তায় চলাফেরা করতে করতে রিল বানাতে থাকে। তারপর রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি বাঁদর মেয়েটির দিকে তেড়ে আসে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যা সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে।

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। ভিডিওতে মেয়েটিকে রিল বানাতে দেখে বাঁদরটি তাকে লক্ষ্য করে তেড়ে আসে। যা দেখে ভয় পেয়ে মেয়েটিও ভয়ে দৌড়াতে শুরু করে। ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সবার নজর কেড়েছে ভিডিওটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl making reels on road was run over by a monkey