scorecardresearch

বড় খবর

কাদায় আটকে হস্তিশাবক, উদ্ধারে প্রাণপাত যুবতীর, ভিডিও ভাইরাল হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা

ভিডিও ভাইরাল হতেই মেয়েটিকে সাধুবাদ জানিয়েছেন মানুষজন।

কাদায় আটকে হস্তিশাবক, উদ্ধারে প্রাণপাত যুবতীর, ভিডিও ভাইরাল হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা
কাদায় আটকে হস্তিশাবক, উদ্ধারে প্রাণপাত করল মেয়েটি

সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয় নানান ওয়াইল্ড লাইফ ভিডিও। ভিডিওগুলি একদিকে যেমন জনপ্রিয় তেমনই ভিডিওগুলি দেখে মাঝে মধ্যে শিউরে ওঠেন মানুষজন। ওয়াইল্ড লাইফ ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়, হাতির ভিডিও। হাতিকে অত্যন্ত বুদ্ধিমান প্রাণী হিসাবে বিবেচনা করা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে একটি বাচ্চা হাতিকে কাদায় আটকে থাকতে দেখা গিয়েছে এবং একটি মেয়ে এসে হাতিটিকে উদ্ধার করে। এমন ভিডিও ভাইরাল হতেই মেয়েটিকে সাধুবাদ জানিয়েছেন মানুষজন।  

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে একটি আখ ক্ষেতের কাছে একটি বাচ্চা হাতি কাদায় আটকে আছে। সে নিজে থেকে সেখান থেকে বের হতে পারছিল না, তখন একটি মেয়ে তাকে উদ্ধার করতে এগিয়ে আসে এবং তাকে খাদ থেকে বের করার জন্য যথাসাধ্য চেষ্টা করে। মেয়েটি হাতির পা ধরে টেনে তাকে বের করে এবং অবশেষে হাতিটি কাদা থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়।  এরপরে, হাতিটি সেই স্থান থেকে চলে যাওয়ার সময় শুঁড় তুলে মেয়েটির দিকে তাকিয়ে থাকে , যেন তাকে ধন্যবাদ জানিয়ে আশীর্বাদ করছে হাতিটি।

আরও পড়ুন : আস্ত একটা রেস্তোরাঁ চালাচ্ছেন বিশেষভাবে সক্ষম যুবক-যুবতীরা, ভিডিও দেখে আবেগঘন নেটিজেনরা

টুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন IFS আধিকারিক সুশান্ত নন্দা। তিনি একটি ক্যাপশন সহ ভিডিওটি টুইট করেছেন, যেখানে লেখা রয়েছে, “কাদায় আটকে ছোট্ট হাতি, উদ্ধারের পর মেয়েটিকে আশীর্বাদ করে হস্তিশাবকটি।” এই ভিডিওটি এখন পর্যন্ত ২৬ হাজারের বেশি ভিউ হয়েছে। প্রতি ঘণ্টায় ভিউ বেড়েই চলেছে। মানুষ জন ভিডিওতে মেয়েটির কর্মকাণ্ডকে কুর্নিশ জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl rescues elephant calf stuck in mud