scorecardresearch

বড় খবর

‘বুলেট চড়ে এসে ফুচকা বিক্রি, রাজপথে দাপিয়ে কলেজ পড়ুয়া তরুণীর বিরাট কীর্তি, শোরগোল নেটপাড়ায়

তাপসী বলেছেন ‘পড়াশুনার সঙ্গে সঙ্গে এই কাজে আমার পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে’।

Btech Graduate, Btech Graduate Pani Puri Wali, Btech Graduate, Btech Pani Puri Wali, Viral Video of Btech Pani Puri Wali, Trending Video of Btech Pani Puri Wali, Amazing Video of Btech Pani Puri Wali, Shocking Video of Btech Pani Puri Wali, latest tending Video of Btech Pani Puri Wali, trending Video of Btech Pani Puri Wali on twitter, trending Video of Btech Pani Puri Wali on facebook, trending Video of Btech Pani Puri Wali on instagram, trending Video of Btech Pani Puri Wali on youtube,

B.Tech ফুচকা ওয়ালির একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে এক বিটেক পাঠরতা পড়ুয়াকে দিল্লির রাস্তায় তার ‘বুলেট স্টলে’ ফুচকা বিক্রি করতে দেখা যায়। দেশ জুড়ে চরম বেকারত্বের মাঝেও নিজের লক্ষ্যপূরণে লোকলজ্জাকে উপেক্ষা করে নিজের ফুচকা স্টল খুলে দেশজুড়ে প্রচারের আলোয় এসেছেন। B.Tech ফুচকা ওয়ালির নজরকাড়া কৃতিত্বে গর্ব হবে।

এমবিএ চাইওয়ালা এবং বি টেক চাইওয়ালি সহ অনেকেই অতীতে সোশ্যাল মিডিয়া শিরোনামে এসেছেন। তাদের দেখে অনুপ্রাণিত হয়ে অনেকেই লোকলজ্জাকে উপেক্ষা করে স্বনির্ভরতার লক্ষ্যে পা বাড়িয়েছেন। B.Tech ফুচকা ওয়ালি তাদের মধ্যে অন্যতম। ভাইরাল হওয়া ভিডিওতে, দিল্লির রাস্তায় ‘রয়্যাল এনফিল্ড’ চড়ে ফুচকা বিক্রি করতে দেখা গিয়েছে এক কলেজ পড়ুয়াকে।

আসলে ফুচকা স্টল বসানো এই মেয়েটির নাম তাপসী উপাধ্যায়। যিনি মিরাটের বাসিন্দা। তাপসী দিল্লির একটি ইনস্টিটিউটে বি টেকের তৃতীয় বর্ষের ছাত্রী। এর পাশাপাশি গত বছরের নভেম্বর থেকে নিজের একটি ফুচকা স্টল চালাচ্ছেন। যার নাম তিনি রেখেছেন ‘B.Tech পানিপুরি ওয়ালি’। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ক্রমেই ভাইরাল হচ্ছে এবং ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে।

বিশেষ বিষয় হল তাপসী, যিনি ‘বিটেক পানিপুরি ওয়ালি’-এর একটি স্টল স্থাপন করছেন তিনি বলেন, রাস্তার খাবার খেয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েন। এর বিরুদ্ধে লড়াই জারি রেখেছেন তিনি। স্বাস্থ্যসম্মত খাবার বিক্রি করতে তিনি বদ্ধপরিকর।

বর্তমানে অনেকেই তার এই ধারণা পছন্দ করছেন। তার ভিডিও ভাইরাল হওয়ার পর অনেক ফুড ব্লগারও তার সঙ্গে দেখা করেছেন। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই খ্যাতির চূড়ায় পৌঁছেছেন তিনি। তাপসী বলেছেন ‘পড়াশুনার সঙ্গে সঙ্গে এই কাজে আমার পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl setting up btech panipuri stall in delhi