scorecardresearch

বড় খবর

পিরামিডে ঝুলছে ‘স্পাইডারওম্যান’, ভয়ঙ্কর ছবি ঘিরে শোরগোল নেটপাড়ার

ভাইরাল হতেই তরুণীকে ‘মমি’ বলেও উল্লেখ করতে ছাড়েননি নেটিজেনরা।

পিরামিডে ঝুলছে ‘স্পাইডারওম্যান’, ভয়ঙ্কর ছবি ঘিরে শোরগোল নেটপাড়ার

শীত পড়লেই ভ্রমণ পিপাসু মানুষ ভিড় জমান ইকো পার্কে। খাওয়া-দাওয়া থেকে সারাদিনের আড্ডা ইকো-পার্কের জুড়ি মেলা ভার। পিরামিড ইকো-পার্কের অন্যতম সেরা আকর্ষণ। আর এবার সেই পিরামিডের মাথায় ওঠার মরিয়া চেষ্টা তরুণীর। আর সেই ছবি এবার তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। তরুণীর এই কীর্তি ক্যামেরাবন্দি করেছেন সেখানে উপস্থিত দর্শকরা, পরে তা ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পৃথিবীর ইতিহাসে সবথেকে রহস্যজনক বিষয় পিরামিডের। পিরামিড কবে কিভাবে তৈরি হয়েছিল, কীভাবে মৃত্যুর বহু বছর পরেও সুরক্ষিত রাখা যেত দেহগুলো, সবকিছু নিয়েই বিজ্ঞানীদের চলছে নিরলস গবেষণা। আজও বহু মানুষ আছেন যারা শুধুমাত্র পিরামিড দেখার জন্য মিশরে পাড়ি দেন। পৃথিবীর সপ্তম আশ্চর্যের মধ্যে পিরামিড একটি। তবে এবার সেই পিরামিডে চড়ার মরিয়া চেষ্টা তরুণীর। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল। আর তা ভাইরাল হতেই তরুণীকে ‘মমি’ বলেও উল্লেখ করতে ছাড়েননি নেটিজেনরা।

ইকোপার্কের ভিতরেই কয়েক বছর আগে তৈরি হয়েছে সপ্তম আশ্চর্যের রেপ্লিকা। মানুষের সপ্তম আশ্চর্য দেখবার ইচ্ছে থাকলেই তা দেখা সম্ভব হয় না। তাই সেই সাতটি জিনিসের রেপ্লিকাই হাজির করা হয়েছে ইকো পার্কে ‌। আর এবার বিপত্তি ঘটল সেই পিরামিডেই। জানা গিয়েছে নেহাতই ছবি তোলার তাগিদেই ওই তরুণী পিরামিডের ওপর উঠেছিলেন। তবে তিনি যে এভাবে ভাইরাল হবেন তা তিনি হয়তো ঘুণাক্ষরেও ভাবেন নি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girls climbs on eco parks pyramid picture goes viral on social media