scorecardresearch

বড় খবর

চলন্ত স্কুটিতে তোলপাড় ফেলে দেওয়া প্রেম, ভিডিও ভাইরাল হতেই গারদে যুবক

চলন্ত স্কুটিতে প্রেম-প্রণয়ে ব্যস্ত ছিল প্রেমিক যুগল।

চলন্ত স্কুটিতে তোলপাড় ফেলে দেওয়া প্রেম, ভিডিও ভাইরাল হতেই গারদে যুবক

ভাইরাল ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে ছেলেটি ব্যস্ত রাস্তায় স্কুটি চালাচ্ছে আর মেয়েটি তার সামনে তাকে জড়িয়ে ধরে বসে আছে। শুধু তাই নয়, মেয়েটিকে তার সঙ্গীকে  বারবার চুমু খেতেও দেখা যায়। ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ারও করা হয়েছে। নেটিজেনরা প্রকাশ্যে অশ্লীলতার সীমা ছাড়ানোর জন্য যুগলের বিরুদ্ধে গর্জে উঠেছেন।

বর্তমানে উত্তরপ্রদেশে পথ নিরাপত্তা অভিযান চলছে, কিন্তু রাজধানী লখনউতে একেবারে বিপরীত এক ছবি ধরা পড়ল। আর সেই ভিডিও তোলপাড় ফেলেছে নেটপাড়ায়।  লখনউয়ের পশ মার্কেট হজরতগঞ্জে এক যুবক ও এক মহিলাকে রাস্তার মাঝখানে অশ্লীলতার সীমা ছাড়িয়ে যেতে দেখা গেছে। হজরতগঞ্জের ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটিতে রোমান্স করতে দেখা যায় এক যুবক ও এক যুবতীকে। তাদের এই বিপজ্জনক স্টান্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে ছেলেটি ব্যস্ত রাস্তায় স্কুটি চালাচ্ছে আর মেয়েটি তার সামনে তাকে জড়িয়ে ধরে বসে আছে। শুধু তাই নয়, মেয়েটিকে ছেলেটিকে বারবার চুমু খেতেও দেখা যায়। অনেকে এই ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ারও করেছেন।

তথ্য অনুযায়ী, চলন্ত স্কুটিতে প্রেম-প্রণয়ে ব্যস্ত ছিল প্রেমিক যুগল। সেই সময় কেউ একজন তাদের এই ভিডিওটি তার মোবাইলে তোলেন। পরে তা ভাইরাল হয়। এখন পর্যন্ত এ বিষয়ে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ভাইরাল এই ভিডিও সামনে আসতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে হজরতগঞ্জ থানা পুলিশ। অভিযুক্তের নাম ভিকি শর্মা। সেই সঙ্গে স্কুটিতে থাকা মেয়েটি নাবালিকা বলেও জানা গেছে। অশ্লীলতা ছড়ানো এবং শান্তি নষ্ট করার চেষ্টার অভিযোগে ভিকি শর্মার বিরুদ্ধে গ্রেফতার করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girls pda on moving scooty in hazratganj video goes viral watch here