বড় খবর

নতুন বছরকে স্বাগত জানিয়ে বিশেষ Doodle প্রকাশ Google’র

নতুন বছরকে স্বাগত জানিয়ে বিশেষ ডুডুল প্রকাশ গুগলের (Google Doodle)

নতুন বছরকে স্বাগত জানিয়ে বিশেষ ডুডুল প্রকাশ গুগলের

বর্ষবরণের আনন্দে মাতোয়ারা সকলেই। তামাম বিশ্ববাসী আজ নতুন বছরকে স্বাগত জানাতে উৎসবে মজেছেন। উৎসবের সবটুকু আনন্দকে চেটেপুটে উপভোগ করতে খামতি রাখতে চাইছেন না কেউই। এর মধ্যেই নতুন বছর স্বাগত জানাল গুগল। গুগল তার ডুডুলের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছে। গুগল তার ডুডুলের মাধ্যমে একটি অ্যানিমেটেড গ্রাফিক্স উপস্থাপন করেছে। যার মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানান হয়েছে।

নতুন বছরকে স্বাগত জানিয়ে বিশেষ ডুডুল প্রকাশ গুগলের (Google Doodle)। নতুন বছরের প্রথম দিন, সাধারণ ভাষায় নববর্ষ হল জর্জিয়ান ক্যালেন্ডার বা জুলিয়ান ক্যালেন্ডার অনুযায়ী জানুয়ারি মাসের ১ তারিখ। এই দিনটি জুলিয়ান ক্যালেন্ডার অনুযায়ি পূর্ব রোমের দেবতা জেনাসকে উৎসর্গ করা হয়, তিনি শুরুর দেবতা, তাঁকে জানুয়ারি নামেও ডাকা হয়।

আজকের Google ডুডুলে “G” অক্ষরে একটি সুন্দর পার্টি ক্যাপ সহ লোগো রয়েছে এবং মাঝখানে একটি দৈত্যাকার ক্যান্ডি রয়েছে যা ২০২২ কে প্রাণবন্তভাবে উপস্থাপিত করা হয়েছে। “এবং ঠিক তেমনই, ২০২২ এসেছে—শুভ নববর্ষের দিন!” Google ডুডুল তার পৃষ্ঠায় বার্তাটি প্রকাশ করেছে।

এটিতে ক্লিক করা মাত্রই আপনাকে গুগল একটি ভিন্ন পৃষ্ঠায় নিয়ে যায়, যেখানে আপনার জন্য নতুন বছরকে আকর্ষণীয় ভাবে উপস্থাপিত করা হয়েছে। সেই সঙ্গে ১ লা জানুয়ারি কেন ইংরাজী নতুন বছর পালন করা হয় সেই বিষয়ে আপনাকে আবগত করে এই বিশেষ ‘Google-Doodle’

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Google doodle clebreats happy new year 2022 with animated graphics

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com