scorecardresearch

বড় খবর

সাইকেল চালাতে গিয়েই কুপোকাত গরিলা, মজার ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

পড়ে গিয়ে গরিলাটি এতটাই রেগে গিয়েছে যে সাইকেলটিকে ছুঁড়ে ফেলে দিতেও দেখা গিয়েছে তাকে।

gorilla, cycle, bicycle, viral, video, laugh, out, loud, hilarious, throws, it, away, falls
পড়ে গিয়ে গরিলাটি এতটাই রেগে গিয়েছে যে সাইকেলটিকে ছুঁড়ে ফেলে দিতেও দেখা গিয়েছে তাকে।

কোন কারণে আপনি চিন্তায় রয়েছেন? অথবা অফিসের কাজের চাপে আপনার মুখের হাসি হারিয়ে গেছে? একদম চিন্তা করবেন না। আমাদের কাছে এমন এক মজার ভিডিও রয়েছে যা আপনাকে হাসাতে বাধ্য করবে। এমনিতেই ওয়াইল্ড লাইফ ভিডিও আমাদের সকলেরই খুব পছন্দের। সোশ্যাল মিডিয়ায় এই ধরণের মজার ভিডিও হামেশাই ভাইরাল হয়ে থাকে। এখন এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়।

এখন ভাইরাল হওয়া ভিডিওটিতে, একটি গরিলাকে  সাইকেল পেয়ে ঘুরতে দেখা যায় যখন অন্য একজনকে রোদে অলস অবস্থায় থাকতে দেখা যায়। সাইকেলে চেপে বেশ মজা পেয়েছিল গরিলাটি কিন্তু কিছুক্ষণের মধ্যেই ব্যালেন্স হারিয়ে একেবারে মাটিতে কুপোকাত। শুধু তাই নয়। পড়ে গিয়ে গরিলাটি এতটাই রেগে গিয়েছে যে সাইকেলটিকে ছুঁড়ে ফেলে দিতেও দেখা গিয়েছে তাকে। এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটি বেশ জনপ্রিয়ও হয়েছে। প্রায় ৫৬ হাজার মানুষ এই মজার ভিডিওটি দেখেছেন।

আরও পড়ুন: ‘ব্রিজ বিপর্যয়’! উদ্বোধনের পরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু, খাদে পড়ল মেয়র সহ ২০

অনেকেই ভিডিওটিতে নানান মজার কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, আসুন আমরা সকলে মিলে গরিলাটিকে একটি সাইকেল উপহার দিই। অন্য একজন লিখেছেন, “ একজন ভাল ট্রেনার দরকার গরিলাকে সাইকেল শেখানোর জন্য। দেখুন এই মজার ভিডিও!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Gorilla falls down after riding bicycle