scorecardresearch

বড় খবর

‘মান্ধাতার আমলে’র হাফপ্যান্টের দাম ১৫ হাজার টাকা, চোখে সর্ষেফুল নেটপাড়ার

অনেকেই এই শর্টসকে ‘মান্ধাতার আমলের’ বলেও দাবি করেছেন।

"pattapatti trouser,Shorts
মান্ধাতার আমলে’র হাফপ্যান্টের দাম নাকি ১৫ হাজার টাকা।

‘মান্ধাতার আমলে’র হাফপ্যান্টের দাম নাকি ১৫ হাজার টাকা। এমন ঘটনাকে ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সৌজন্যে kobe! হাল ফ্যাশানের যুগে মানুষ নিজেকে সকলের সামনে আকর্ষণীয় করে তুলতে চেষ্টার কোন খামতি রাখেন না। তা সে ব্র্যান্ডেড জামাকাপড় থেকে শুরু করে জুতো! সবেতেই থাকে এক আলাদা চমক। কিন্তু তাই বলে একটা হাফপ্যান্টের দাম ১৪,৪৫০টাকা!

প্যান্টের দাম নিয়ে রীতিমত তপ্ত নেটপাড়া। কোবে’র পোশাকের এই আম নিয়ে সটান টুইট করেছেন এক ব্যক্তি। তিনি তার টুইটে সংশ্লিষ্ট শর্টসের ছবি ও দাম তুলে ধরেছেন। আর এই টুইট সামনে আসতেই তা রাতারাতি তুমুল ভাইরাল। অনেকেই এই শর্টসকে ‘মান্ধাতার আমলের’ বলেও দাবি করেছেন। সেই সঙ্গে আরও নানা মন্তব্যকে ঘিরে এখন সরগরম নেটপাড়া। অনেকে বলেছে যেভাবে পার্থ-ঘনিষ্ঠ অর্পতার ফ্ল্যাট বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার  হয়েছে তাতে একটা হাফপ্যান্টের দাম ১৫ হাজার টাকা এতে আর অবাকের কী আছে! 

আরও পড়ুন: [সাফাইকর্মী থেকে ব্যাঙ্কের এজিএম, ‘প্রতীক্ষা’র লড়াইকে কুর্ণিশ SBI-এর]

https://platform.twitter.com/widgets.js

যদিও এর আগে সব্যসাচী ও এইচ এম কোলাবরেশনে একটি সাধারণ শাড়ির দাম ছিল ৯,৯৯৯ টাকা। অনেকেই সেই দাম দেখে ভিরমি খেয়েছিলেন। প্রশ্ন তুলেছিলেন কী আছে এই শাড়িতে। এবার আবারও চেক প্রিন্টেড ঘন নীল এবং সবুজ স্ট্রাইপ সহ এক জোড়া হাফপ্যান্ট বিকোচ্ছে প্রায় ১৫ হাজার টাকা দামে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Grandpa shorts sold for 15000 by fashion brand shocks netizens