scorecardresearch

বড় খবর

দাদুর হাতের তালুতে নাতির নাচ, বিরল প্রতিভায় তাজ্জব সকলেই, ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া এই ভিডিও দেখে ব্যবহারকারীরা নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না।

দাদুর হাতের তালুতে নাতির নাচ, বিরল প্রতিভায় তাজ্জব সকলেই, ভিডিও ভাইরাল
দাদুর হাতের তালুতে নাতির নাচ, বিরল প্রতিভায় তাজ্জব সকলেই, ভিডিও ভাইরাল

আজকাল অনেক ধরনের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়। যার বেশির ভাগই নাচের ভিডিও। নাচের মধ্য দিয়ে নিজেদের অবাক করা প্রতিভা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে তুলে ধরেন কনটেন্ট ক্রিয়েটাররা আর মুহূর্তেই হয়ে ওঠেন সেলেব। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দাদু ও নাতির জুটির বিরল পারফরমেন্স ভাইরাল। যা দেখে ব্যবহারকারীদের চোখ ছানাবড়া।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে একটি ছোট শিশুকে তার দাদুর হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এটা দেখে ধারণা করা হচ্ছে দাদা ও নাতি একসঙ্গে কোনো স্টান্ট বা কীর্তি করতে চলেছেন। এই মুহূর্তে ভিডিওতে এগিয়ে যাওয়ার সময় নাতিকে এক পায়ে হাতের তালুর ওপর দাঁড়িয়ে নাচতে দেখা যায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। এই ভিডিওতে দেখা যাচ্ছে, দাদু তার নাতিকে হাতের তালুতে ধরে আছেন। এর মধ্যে গানের সুরে চমৎকার অভিব্যক্তি দিতে গিয়ে নাতি শূন্যে হাত-পা ছুঁড়ে গানের তালে নাচতে থাকে।

আরও পড়ুন : [ Optical Illusion: বৃদ্ধ বাবার মুখেই আঁকা তিন মেয়ে, ২১ সেকেণ্ডের চ্যালঞ্জ রইল আপনার জন্য ]

ভাইরাল হওয়া এই ভিডিও দেখে ব্যবহারকারীরা নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না। একই সঙ্গে ভিডিওটি দ্রুতই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে। ভিডিওতে শিশুটির নাচের অভিব্যক্তি দেখে ব্যবহারকারীরা হতবাক। একই সঙ্গে, নাচের সময়, শিশুটি বিন্দুমাত্র ভয় না পেয়ে বা আতঙ্কিত না হয়েই তার নাচ চালিয়ে যায়। তার নাচ দিয়ে সবাইকে মুগ্ধ করে তুলছে এই শিশুটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Grandson did a great dance while standing on grandfather s palm