scorecardresearch

বড় খবর

ক্যানভাসে ফুটে উঠল কনের মুখ, বরের ‘লাইভ পেন্টিং’ অবাক করল সকলকেই

লাইভ পেন্টিংয়ে ফুটে উঠল কনের মুখ। সেরা সারপ্রাইজে অবাক নববধূ

ক্যানভাসে ফুটে উঠল কনের মুখ, বরের ‘লাইভ পেন্টিং’ অবাক করল সকলকেই
লাইভ পেন্টিংয়ে ফুটে উঠল কনের মুখ। সেরা সারপ্রাইজে অবাক নববধূ

আজকাল বিয়ের নিয়ে নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।  ভিডিওগুলিতে বর এবং কনের তাদের বিয়ের এই বিশেষ দিনকে আরও স্পেশ্যাল করে তুলতে কোন খামতি রাখেন না। বিয়ের অনুষ্ঠানে নাচ-গান হোক অথবা প্রিওয়েডিং শ্যুট বাদ যায়না কিছুই। নিজেদের বিয়ের এই দিনটিকে চিরস্মরনীয় করে রাখতে কোন ত্রুটি রাখতে চান না বর-কনে।

বর্তমানে বিয়েকে বিশেষ করে তুলতে নানা পরিকল্পনা আগেভাগেই সেরে রাখেন হবু দম্পতি। তবে বর্তমানে যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তা দেখে রীতিমত হুঁশ উড়েছে নেটিজেনদের। বিয়ের দিনে বরের থেকে এমন স্পেশ্যাল সারপ্রাইজে অবাক খোদ কনেও।

সম্প্রতি, একটি বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, ভাইরাল হওয়া ভিডিওতে, বরকে বিয়ের অনুষ্ঠানে কনেকে স্পেশ্যাল গিফট দিতে দেখা গিয়েছে। বরকে বিয়ের অনুষ্ঠানে লাইভ ছবি আঁকতে দেখা গেছে। নিজের জন্য এমন বিশেষ সারপ্রাইজ পেয়ে অবাক কনে।

ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বরুণ জারসানিয়া নামের এক ব্যবহারকারী। ইনস্টাগ্রামে শেয়ার করতেই তা ভাইরাল।  ভিডিওতে দেখা যাচ্ছে, বর একটি ক্যানভাস ও রংয়ের বাক্স দিয়ে ছবি আঁকা শুরু করছেন। তাকে ছবি আঁকতে দেখে বেশ উত্তেজিত কনে। যখন পেইন্টিংটি শেষ হল তখন দেখা গেল বর ক্যানভাসে নিজের পছন্দের মানুষকেই ফুটিয়ে তুলেছেন।

সবাইকে অবাক করে দিয়ে বর পেইন্টিংটি উল্টে দিল। শুরুতে পেইন্টিংটি সোজা করার সঙ্গে সঙ্গে কেউ প্রথমে বুঝতেই পারেননি যে বর কী এঁকেছেন। পরমুহূর্তেই ছবি দেখে সকলেই অবাক। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। কমেন্ট সেকশনে বেশিরভাগ ব্যবহারকারী কনেকে ভাগ্যবান বলে উল্লেখ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Groom made a live painting of his wife at their wedding