বড় খবর

Covid পজিটিভ বর, বেনারসি-ধুতি ছেড়ে PPE কিট পরে বিয়ে সারলেন দম্পতি

বিয়ের আগেই ধরা পড়ে পাত্র কোভিড পজিটিভ। কিন্তু বিয়ে স্থগিত করতে রাজি নয় কোনও পক্ষই। অগত্যা পিপিই কিট পরেই অতিমারী আবহে বিয়ে সারলেন দম্পতি।

দেশে বাড়ছে কোভিড। মধ্যপ্রদেশেও পরিস্থিতি সঙ্কটজনক। এই অবস্থায় মধ্যপ্রদেশে জারি হয়েছে নতুন কারফিউ বিধি এবং নিষেধাজ্ঞা। এই প্রেক্ষাপটে একাধিক বিয়ের পরিকল্পনা স্থগিত কিংবা বাতিল হয়েছে। এই পরিস্থিতিতেই বিয়ে সারলেন এক দম্পতি। বেনারসি, মাথায় টোপর-মুকুট, ধুতি, পাঞ্জাবি ছাড়াই বিয়ে করলেন তাঁরা।

সেই বিয়ের ভিডিও ভাইরাল হতে বেশি সময় অবশ্য লাগেনি। কারণ বিয়ের আগেই ধরা পড়ে পাত্র কোভিড পজিটিভ। কিন্তু বিয়ে স্থগিত করতে রাজি নয় কোনও পক্ষই। অগত্যা পিপিই কিট পরেই অতিমারী আবহে বিয়ে সারলেন দম্পতি। ঘটনাটি ঘটেছে রতলামে। সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

জানা গিয়েছে ১৯ এপ্রিল পাত্রের কোভিড পজিটিভ ধরা পড়ে। এরপর স্থানীয় প্রশাসনের অনুমতি নিয়ে এই বিয়ে হয়েছিল। পরিবারের সদস্যরা এবং পুলিশ আধিকারিকরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।\

রতলামের তহসিলদার নবীন গর্গ সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন যে কর্তৃপক্ষ বরের পরীক্ষা পজিটিভ সম্পর্কে জানতে পেরেছিল। এরপর পুলিশ বিয়ের অনুষ্ঠান থামানোর জন্য ছুটে যায় অনুষ্ঠানস্থলে। ঘটনাস্থলে পৌঁছানোর পরে, দম্পতি এবং পরিবারের অন্যান্য সদস্যরা অনুরোধ করেছিল বিয়ে না থামানোর। যদিও ওই দম্পত্তি পিপিই কিট পরে বিয়ে করেছিল যাতে সংক্রমণ ছড়িয়ে না পড়ে, তাই পুলিশ কিছু বলেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Groom tests covid 19 positive madhya pradesh couple gets married in ppe kits

Next Story
কোভিড কেয়ার যখন বিয়ে বাড়ি! লগ্ন মেনেই আক্রান্ত পাত্রের বিয়ে কেরলের হাসপাতালেViral Wedding Video in Kerala Hospital during Corona's second wave, Corona in Kerala, Alapuzha, Viral Video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com