scorecardresearch

বড় খবর

‘কাজ পাগল’ বাঙালি বর! বিয়ের অনুষ্ঠানেও ‘সঙ্গী’ ল্যাপটপ, মুহূর্তে ভাইরাল

গত ২৭ নভেম্বর সৈকতের বিয়ে হয়

‘কাজ পাগল’ বাঙালি বর! বিয়ের অনুষ্ঠানেও ‘সঙ্গী’ ল্যাপটপ, মুহূর্তে ভাইরাল
কাজে মজে সৈকত

বাড়ি থেকে কাজ করার ধারণাটি নতুন নয়, তবে কোভিড মহামারী চলাকালীন প্রায় সমস্ত সংস্থা তাদের কর্মীদের বাড়ি থেকে কাজ করতে বলে এবং এখন এই ‘কনসেপ্টটি’ জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। যদিও কিছু কিছু অফিস অফলাইনে তাদের কাজ শুরু করেছে, কিন্তু এখনও কিছু কোম্পানি আছে যারা তাদের কর্মীদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দিচ্ছে। এমন পরিস্থিতিতে একটি ছবি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে বিয়ের দিন সকালে গায়ে হলুদের আগে অনুষ্ঠান চলাকালীন কোলে ল্যাপটপ খুলে বসে কাজ করছেন। রাতারাতি এই ছবি সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। এই ছবিতে একজন বাঙালি যুবককে বিয়ের আচার চলাকালীন ল্যাপটপে কাজ করতে দেখা যাচ্ছে। এখন এই ছবিটি অনলাইন ব্যবহারকারীদের মধ্যে বিতর্কের জন্ম দিয়েছে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে একজন বাঙালি ‘বর’ তার বিয়ের আচার অনুষ্ঠানের সময় ল্যাপটপে কাজ করছেন।

আরও পড়ুন : [ বিয়ে বাড়িতেই বাসন ধুচ্ছেন MBA পড়ুয়া, চরম ‘ধন্দে’ ক্ষোভে ফুঁসছে নেটপাড়া ]

ছবিতে দেখা যাচ্ছে,পুরোহিত কিছু আচার-অনুষ্ঠান সম্পন্ন করছেন, এই সময় বরকে দেখা যাচ্ছে তিনি ল্যাপটপে কাজে ব্যস্ত! এই ছবিতভাইরাল হতেই নেটিজেনরা ২ ভাগে ভাগ হয়ে গিয়েছেন। যেখানে কিছু মানুষ তার কাজের প্রতি ভালবাসা দেখে খুশি হয়েছেন। অন্যদিকে কিছু ব্যবহারকারী বরের প্রতি ‘ক্ষুব্ধ’ কারণ তারা বিশ্বাস করেন যে এভাবে তিনি বিয়ের রীতিনীতির সঙ্গে ‘মজা’ করছেন।

ভাইরাল ভিডিওতে যাকে দেখা গিয়েছে তথ্যানুয়ারে জানা গিয়েছে বরের বেশে বসে সৈকত দাস, পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। ভাইরাল ছবিতে ‘বরকে’ তার ল্যাপটপে কাজ করতে দেখা যায় বিয়ের কিছু আচার অনুষ্ঠান চলাকালীন। ভাইরাল হওয়া বিয়ের এই ছবিটি কলকাতার ইনস্টাগ্রামাররা শেয়ার করেছেন। গত ২৭ নভেম্বর সৈকতের বিয়ে হয়। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “যখন ‘ওয়ার্ক ফ্রম হোম’ আপনাকে পরবর্তী স্তরে নিয়ে যাবে।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Groom working on laptop during wedding rituals work from home viral