scorecardresearch

বড় খবর

সম্পর্ক না মানায় ‘আত্মঘাতী যুগল’, ভুল বুঝে মূর্তি গড়ে প্রেমকে পরিণতি পরিবারের

বিয়ের এই ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্পর্ক না মানায় ‘আত্মঘাতী যুগল’, ভুল বুঝে মূর্তি গড়ে প্রেমকে পরিণতি পরিবারের

অনন্য প্রেমের গল্প সব সময় সকলের মন ছুঁয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক প্রেমের গল্প যা আপনার চোখে জল আনতে বাধ্য। সন্তানদের প্রেমের সম্পর্ক মানে নি দুই পরিবার। বিয়েতে মত না দেওয়ায় আত্মঘাতী হন এক তরুণ-তরুণী। তাঁদের মৃত্যর ৬ মাস পরে ‘মূর্তি গড়ে’ প্রেমকে অমর করে রাখল দুই পরিবার।

গুজরাটের তাপি জেলার এই ঘটনা এখন সোশ্যাল মিডিয়ার সংবাদ শিরোনামে স্থান পেয়েছে। পরিবারের তরফে প্রেমের সম্পর্ক না মানার কারণে মাস ছয়েক আগে অগস্টে প্রেমিক যুগল আত্মহত্যা করেন। নিজেদের ভুল শুধরাতে দুই পরিবারই তাদের ‘অবয়ব’ গড়ে, বিয়ে দিয়ে প্রেমকাহিনীকে অমর করে রাখার সিদ্ধান্ত নেন। বিয়ের এই ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে গণেশ নামের এলাকার এক যুবক স্থানীয় রঞ্জনার প্রেমে পড়েন। দুজনেই দুজনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। দুজনের পরিবারই এই সম্পর্কের বিরুদ্ধে বাঁধা হয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতিতে ছেলেটি গতবছর আগস্টে আত্মঘাতী হন। তাদের মৃত্যুতে ভেঙে পড়েন উভয় পরিবার। পরিবারের সদস্যরা তাদের ভুল বুঝতে পেরে সন্তানের একটি মূর্তি তৈরি করে পুরো রীতি মেনে তাদের বিয়ে দেন।

আরও পড়ুন: [ বাইকের সিটে কুমির বেঁধেই সওয়ার যুবক, ভাইরাল ভিডিও দেখেই চোখ ছানাবড়া ]

সন্তানদের আত্মহত্যার পর পরিবার বুঝতে পেরেছিল পরিবারের কারণেই আত্মঘাতী হন ওই প্রেমিক যুগল। এমতাবস্থায় তারা তাদের ভুল শোধরাতে অভিনব আয়োজন করে পরিবার। স্বজনরা জানান, তাদের আত্মার শান্তি ও ইচ্ছা পূরণের জন্য তারা এমন কাজ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Gujarat lover girlfriend die by suicide families get their statues married