scorecardresearch

তসরের মাস্ক পরেই ছাদনাতলায়, বিয়েতে দম্পতির আশ্চর্য কাণ্ড

পাত্রীর মেকআপ করার পরেই টিকটকে এই ভিডিও শেয়ার করা হয়। ২০ ঘন্টার মধ্যে সেই ভিডিওটি ১.৩ লক্ষ মানুষ দেখেছেন।

লকডাউন! তাতে কী! লকডাউন মেটার আগেই চার হাত এক হল গুয়াহাটিতে। সতর্কতা মেনেই বিয়ের আয়োজন করা হল। তবে সেই বিয়ে শিরোনামে অন্য কারণে।

বিয়ের পোশাকের আদলেই মাস্ক পরে সাত পাকে ঘুরলেন নতুন দম্পতি। আর সেই ছবি, ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল।

বিয়ের ফটোগ্রাফির দ্বায়িত্বে থাকা হিমাদ্রি গগৈ নিজের ফেসবুক প্রোফাইলেই দম্পতির সেই মাস্ক পড়া ছবি শেয়ার করেছেন। মুহূর্তেই তা ভাইরাল।

 

সেই ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে পাত্র ও কন্যে নিজেদের বিয়ের পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে হ্যান্ডলুম সুতির মাস্ক পড়েছেন। সেই মাস্ক পরেই পুরো বিয়ের নিয়ম কানুন সম্পন্ন করেন দুজনে।

গুয়াহাটির এক ফ্যাশন ডিজাইনার জানান, বিয়ে উপলক্ষে মাস্ক ডিজাইন করার দায়িত্ব ছিল তাঁদের। তিনি জানিয়েছেন, “আমাদের ভাবনাই ছিল যে পাত্র ও পাত্রীর পোশাকের সঙ্গে ম্যাচিং করে তসরের গ্ল্যামারাস মাস্ক বানাব। এই মাস্ক পুনরায় ব্যবহারও করতে পারবেন দুজনে।”

বিয়ের পরেই পাত্র ও পাত্রীর মাস্ক পরিহিত একটি ভিডিও টিকটকে আপলোড করা হয়। মুহূর্তেই তা নজর কেড়ে নেয় টিকটক ব্যবহারকারীদের। গুয়াহাটির মেকআপ আর্টিস্ট হিমাদ্রি গগৈ জানান, “কখনই ভাবতে পারিনি এই ভিডিও ভাইরাল হয়ে যাবে। পাত্রীর মেকআপ করার পরেই টিকটকে এই ভিডিও শেয়ার করি। ২০ ঘন্টার মধ্যে সেই ভিডিওটি ১.৩ লক্ষ মানুষ দেখেছেন।”

অনলাইনে নেটিজেনরা অভিনব এই মাস্ক ব্যবহারের মাধ্যমে সামাজিক বার্তা দেওয়ার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Guwahati couple wedding face mask tiktok viral video