বড় খবর

জলের বদলে মাথায় থুতু দেওয়ার অভিযোগ উঠলো জাভেদ হাবিবের বিরুদ্ধে

কেন মহিলাকে থুতু দিলেন এই নিয়েই উঠেছে প্রশ্ন

জলের বদলে মাথায় থুতু দেওয়ার অভিযোগ উঠলো জাভেদ হাবিবের বিরুদ্ধে। পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন তিনি

জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিবের বিরুদ্ধে এক মহিলার মাথায় থুতু ফেলার অভিযোগ উঠলো। অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মুজাফফরনগরে একটি ইভেন্ট চলাকালীন এক মহিলার চুল কাটতে জলের বদলে থুতু দেওয়ার অভিযোগ উঠেছে হাবিবের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযোগকারিনী ওই মহিলা থানার দ্বারস্থ হয়েছেন। এবং সূত্র মারফত খবর একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে জাভেদ হাবিবের বিরুদ্ধে। জানা গিয়েছে ওই মহিলার নাম পূজা গুপ্তা। তিনি সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনার বিবরণ দিয়েছেন।

জানা গিয়েছে, মুজাফফরনগরের কিং ভিলা হোটেলে চুলের যত্ন নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানেই প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জাভেদ হাবিব। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলার চুল কাটার সময় হটাত করেই জলের বদলে তার মাথায় থুতু দেন হাবিব। এবং ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “যদি জলের অভাব হয়, আপনি কেবল থুথু ফেলতে পারেন…এই থুতুতে জীবন আছে।”

এই ঘটনার ভিডিও ফুটেজ সামনে আসতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। সকলেই জাভেদ হাবিবের এমন কান্ডে তাজ্জব হয়ে গেছেন। ইতিমধ্যেই অভিযোগকারিনী ওই মহিলা জাতীয় মহিলা কমিশনেরও দ্বারস্থ হয়েছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমি নিজে একটি পার্লার চালাই,এখানে জাভেদ হাবিবের অনুষ্ঠানে যোগ দেব বলেই এসেছি। হটাত করেই চুল কাটার জন্য আমাকে মঞ্চে ডাকা হয়, প্রথমে আমি খুব উৎসাহী ছিলাম। কিন্তু উনি হটাত করেই আমার মাথায় থুতু দিয়ে দেন। মহিলা কমিশনের তরফে পুলিশকে অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে।  

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hairstylist jawed habib booked after video of him spitting on woman goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com