scorecardresearch

নেই পা, হাতে ক্র্যাচ ধরেই রিকশা টানছেন প্রতিবন্ধী, ভিডিও ভাইরাল হতেই লড়াইকে কুর্নিশ  

নেটিজেনরা এই ব্যক্তির সাহস ও ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন

নেই পা, হাতে ক্র্যাচ ধরেই রিকশা টানছেন প্রতিবন্ধী, ভিডিও ভাইরাল হতেই লড়াইকে কুর্নিশ  

অনুপ্রেরণামূলক ভিডিওগুলি আমাদের সকলকেই জীবনে চলার পথে শক্তি জোগায়। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয় নানান অনুপ্রেরণামূলক ভিডিও। এই সমস্ত ভিডিওতে দেখা যায়, কঠিন সময়ে হাল না ছেড়ে জীবনযুদ্ধে নিজের লড়াই জারি রেখেছেন কেউ কেউ। এমন ভিডিও অন্যদেরও জীবনে চলার পথে অনুপ্রেরণা জোগায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে প্রতিবন্ধীর মনের জোরকে কুর্নিশ জানাতেই হবে। এক পায়ে রিকশা’য় জামাকাপড় বোঝাই করে টেনে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। এই ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

জীবনে অনেক সময় এমন মুহূর্ত আসে, যখন মানুষ অসহায় হয়ে পড়েন। নিজেকে দুর্বল ভাবতে শুরু করেন। পরাজয় মেনে নিয়ে হার স্বীকার করতে বাধ্য হয়। অন্যদিকে অনেকেই আছেন কঠিন সময়েও নিজের লড়াই চালিয়ে গিয়ে জীবন যুদ্ধে নজির গড়েন। তিনি কখনই জীবনে হার মানেন না। লড়াইটা অনেক বেশি গুরুত্বপূর্ণ, বিশেষ করে পরাজয়ের চেয়ে এমন ধারণাতে তিনি বিশ্বাস করেন। এমনই এক প্রতিবন্ধীর ভিডিও সামনে এসেছে। যাতে দেখা যাচ্ছে ওই ব্যক্তির একটি পা নেই, তারপরও তিনি প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও কঠোর পরিশ্রম থেকে পিছপা হননি, তাকে তার দায়িত্ব খুব ভালোভাবে পালন করতে দেখা যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একজন প্রতিবন্ধী ব্যক্তিকে হাতে টানা রিকশাতে শার্ট এবং অন্যান্য কাপড় বিক্রি করে বাড়ি যেতে। এই ভিডিওতে, দেখা যাচ্ছে একটি পা না থাকার পরেই তিনি তার লড়াই জারি রেখেছেন। এক হাতে ক্র্যাচ অন্যহাতে রিকশা’র হ্যাণ্ডেল ধরে টানতে দেখা যাচ্ছে তাকে। নেটিজেনরা এই ব্যক্তির সাহস ও ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Handicap man pulling trolley video makes people emotional