scorecardresearch

বড় খবর

বৃষ্টি মাথায় নিয়েই কর্তব্যে অবিচল, হুইল চেয়ারেই ফুড ডেলিভারি প্রতিবন্ধী মহিলার

অনুপ্রেরণামূলক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে

বৃষ্টি মাথায় নিয়েই কর্তব্যে অবিচল, হুইল চেয়ারেই ফুড ডেলিভারি প্রতিবন্ধী মহিলার
ভিডিওটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন ব্যবহারকারীরা

আজকাল ফুড ডেলিভারি অ্যাপের ব্যবহার খুব দ্রুত বাড়ছে। এতে একদিকে যেমন মানুষের কর্মসংস্থান হচ্ছে, অন্যদিকে মানুষ এটি ব্যবহার করে ঘরে বসেই উপভোগ করছে পছন্দের খাবার। এরই মধ্যে, সোশ্যাল মিডিয়ায়, আমরা এমন অনেক ফুড ডেলিভারি পার্টনার দেখতে পেয়েছি। যা দেখে সোশ্যাল মিডিয়ায় অনুপ্রাণিত হতে দেখা গেছে সকলকে।

অতীতে, ফুড ডেলিভারি এজেন্টের এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে, যাতে দেখা গিয়েছে জীবনে হার না মেনে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে গেছেন তারা। একজন যোদ্ধার মতো লড়াই করতে দেখা গেছে। বর্তমানে যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে আমরা ডেলিভারি বয়কে সাইকেলে করে এবং বৃষ্টিতে ভিজতেও তার গন্তব্যে খাবার নিয়ে যেতে দেখেছি।

ভিডিওটি শেয়ার করেছেন স্বাতি মালিওয়াল

সম্প্রতি দিল্লি কমিশন ফর উইমেন-এর স্বাতি মালিওয়াল একটি অনুপ্রেরণামূলক ভিডিও শেয়ার করেছেন। এতে একজন মহিলা ডেলিভারি পার্টনারকে বৃষ্টিতে ভিজে খাবার ডেলিভারি করতে দেখা গিয়েছে। মুহুর্তে, এই ভিডিওটি খুব বেশি ভাইরাল হয়েছে। এতে দেখা মহিলা প্রতিবন্ধী হওয়ার পরেও হাল ছেড়ে দেওয়ার পরিবর্তে জীবনে এগিয়ে যাওয়ার লক্ষ্যে অবিচল।

আরও পড়ুন: [ Optical Illusion: ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস, খুঁজুন দেখি ]

ভিডিওটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন ব্যবহারকারীরা

ভিডিওতে ওই মহিলাকে হুইলচেয়ার স্কুটার থেকে খাবার ডেলিভারি করতে দেখা যাচ্ছে। এটি দেখে ব্যবহারকারীরা খুব আবেগপ্রবণ এবং একই সঙ্গে অনুপ্রাণিত হয়েছেন। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি, স্বাতি মালিওয়াল লিখেছেন, ‘অবশ্যই জীবন কঠিন… আমরা প্রতিনিয়ত লড়াই করতে শিখেছি! স্যালুট এই চেতনাকে।

অনুপ্রেরণামূলক ভিডিও

স্বাতি মালিওয়ালের এই অনুপ্রেরণামূলক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ছে এবংএই ভিডিও অনেকেকেই অনুপ্রাণিত করেছে। এখনও পর্যন্ত ভিডিওটি ৩ লাখ ভিউ হয়েছে। একই সঙ্গে একজন প্রতিবন্ধী মহিলাকে কুর্নিশ জানিয়েছেন নেটপাড়া।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Handicapped woman delivering food by wheelchair video goes viral