scorecardresearch

বড় খবর

দুবাইতে বর্ষবরণ ‘সেলিব্রেশন’, মেয়ের সঙ্গে উৎসবের মেজাজে এমএস, ভিডিও ভাইরাল

ভিডিওতে, এমএস ধোনিকে জিভাকে কোলে নিয়ে রাতের আকাশে ‘আতশবাজি’ উপভোগ করতে দেখা যায়।

দুবাইতে বর্ষবরণ ‘সেলিব্রেশন’, মেয়ের সঙ্গে উৎসবের মেজাজে এমএস, ভিডিও ভাইরাল
টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিও তার পরিবারের সঙ্গে ‘নতুন বছর’কে স্বাগত জানিয়েছেন।

বর্ষবরণের উৎসবে গা ভাসিয়েছেন তামাম বিশ্বের মানুষ। নতুন বছরকে স্বাগত জানাতে বিশ্বের প্রতিটি কোণায় মানুষের উন্মাদনা লক্ষ্য করা গেছে। উৎসাহ উদ্দীপনার নতুন বছরকে স্বাগত জানাতে উৎসবে গা ভাসিয়েছেন সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ।

২০২২-কে বিদায় জানিয়ে ২০২৩-কে স্বাগত জানালো গোটা বিশ্ব। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিও তার পরিবারের সঙ্গে ‘নতুন বছর’কে স্বাগত জানিয়েছেন। আর সেই ছবি এখন ভাইরাল। নতুন বছর ‘উদযাপন’ করতে এমএস দুবাই পৌঁছেছেন। সেখানে গিয়ে পরিবারকে সঙ্গে নিয়ে বর্ষবরণের উতসবে গা ভাসালেন তিনি। যে ছবি এখন ভাইরাল। সাক্ষী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন বর্ষবরণের ভিডিওটি।  সারা বিশ্বের প্রতিটি কোণায় মানুষ এই ভিডিও দেখেছেন এবং উপভোগ করেছেন।  

এমএস ধোনি পরিবারের সঙ্গে একটি অভিনব উপায়ে নববর্ষকে স্বাগত জানিয়েছেন। স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে নিয়ে বর্তমানে দুবাইয়ে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। দুবাইয়ের ‘দ্য পাম হোটেলে’ নববর্ষ উদযাপন করেছেন তিনি। সাক্ষী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে তার নববর্ষ উদযাপনের ভিডিওটি সারা বিশ্বের মানুষের সঙ্গে শেয়ার করেছেন। ভিডিওতে, এমএস ধোনিকে জিভাকে কোলে নিয়ে রাতের আকাশে ‘আতশবাজি’ উপভোগ করতে দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করে সাক্ষী সারা বিশ্বকে ‘নববর্ষের শুভেচ্ছা’ জানিয়েছেন।

এমএস ধোনি ছাড়াও, ক্রিকেট বিশ্বের আরও এক দম্পতি রয়েছেন যারা দুবাইতে নতুন বছর উদযাপন করেছেন। ‘ভিরুস্কা’ও বর্ষবরণের উৎসবে মাতোয়ারা। বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা দুবাইতে ২০২৩-কে স্বাগত জানিয়েছেন। অনুষ্কা তার ইনস্টাগ্রাম হ্যাণ্ডেলে বিরাটের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। বিরাটের পাশাপাশি দুবাইতে তার ভাইবোনও রয়েছেন। সকলেই সঙ্গে বর্ষবরণ উদযাপনে সামিল ‘ভিরুস্কা’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Happy new year ms dhoni welcomes 2023 with daughter ziva video goes viral watch