scorecardresearch

বড় খবর

কথা দিয়েও বিয়ে করেননি প্রিন্স হ্যারি! আদালতে মামলা তরুণীর, তারপর…

তরুণীর দাবি, ইমেলে যোগাযোগ হত তাঁদের। মেল করেই চলত প্রেম।

ব্রিটেনের প্রিন্স হ্যারি নাকি তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তারপর নিজের কথা রাখেননি। এই অভিযোগেই হ্যারির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়ে পাঞ্জাব-হরিয়ানা হাইকোর্টে মামলা দায়ের করেন এক জনৈক তরুণী। কিন্তু বিধি বাম! পত্রপাঠ সেই আর্জি নাকচ করে মামলা খারিজ করে দিল আদালত। সেইসঙ্গে তরুণীর দিবাস্বপ্নকে ভর্ৎসনাও করলেন বিচারপতি।

তরুণীর আবেদন ছিল, ব্রিটেনের পুলিশ যেন প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগে প্রিন্স হ্যারির বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়। বর্তমানে রাজ পরিবারের পরিচয় ছেড়ে আম আদমির মতো স্ত্রী মেগান মার্কলকে নিয়ে জীবনযাপন করছেন হ্যারি। কিন্তু তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে নারাজ আদালত। সিঙ্গল বেঞ্চের বিচারপতি অরবিন্দ সিং সাঙ্গওয়ান সাফ জানিয়েছেন,”এই আবেদন দিবাস্বপ্ন ছাড়া আর কিছু না। অত্যন্ত নিম্নমানের হলফনামা, ব্যকরণগত ভুল, কীভাবে আবেদন করতে হয় তাই জানেন না আবেদনকারী! তাও আবার কিছু ইমেলের ভিত্তিতে প্রিন্স হ্যারিকে দোষী ঠাওর করা যায় না।”

তরুণীর দাবি, ইমেলে যোগাযোগ হত তাঁদের। মেল করেই চলত প্রেম। আর তখনই বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রিন্সেস ডায়নার ছোট ছেলে। মামলাকারী কোনওদিন সশরীরে ব্রিটেনে যাননি, অথচ তিনি নাকি মন দেওয়া নেওয়া করেছেন সোশ্যাল মিডিয়ায়। মহিলারও আরও দাবি, তিনি নাকি প্রিন্স চার্লসকেও তাঁর ছেলের কীর্তির কথা জানিয়েছেন মেল করে।

এসব শুনে আরওই বিরক্ত আদালত। বিচারপতির মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় অনেকে ভুয়ো পরিচয় দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে। তারপর বিভিন্ন মানুষের সঙ্গে সম্পর্কে জড়ায়। কিন্তু সেইসব কথোপকথন বা প্রতিশ্রুতি কখনওই আদালত মান্যতা দেয় না। হতেই পারে, সেই তথাকথিত প্রিন্স হ্যারি পাঞ্জাবের কোনও সাইবার ক্যাফেতে বসে মেল করেছেন মামলাকারীকে। মামলা খারিজ করে ওই তরুণীকে ভুয়ো মেলের ভরসায় বিয়ের স্বপ্ন দেখার জন্য সমবেদনা জানিয়েছেন বিচারপতি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Hc junks womans plea seeking action against prince harry for breach of promise to marry her