scorecardresearch

বড় খবর

প্রসব বেদনায় কাতর মহিলাকে কাঁধে করে হাসপাতালে পৌঁছে কুর্নিশ আদায় জওয়ানের

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মা ও নবজাতক দুজনেই সুস্থ আছেন।

প্রসব বেদনায় কাতর মহিলাকে কাঁধে করে হাসপাতালে পৌঁছে কুর্নিশ আদায় জওয়ানের
ডিউটিরত অবস্থায় এক গর্ভবতী মহিলা হাসপাতালে পৌঁছে দিতে সাহায্য করলেন এক জেলা রিজার্ভ গার্ড বাহিনীর এক জওয়ান।

কর্তব্যরত অবস্থায় এক গর্ভবতী মহিলা হাসপাতালে পৌঁছে দিতে সাহায্য করলেন এক জেলা রিজার্ভ গার্ড বাহিনীর এক জওয়ান। ঘটনাটি ছত্তিশগড়ের ধন্তেওয়াড়ায়। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেনার এমন মানবিক আচরণকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে ডিউটি চলাকালীন এলাকা টহল দিচ্ছিলেন জেলা রিজার্ভ গার্ড বাহিনীর এক জওয়ান। হটাত করেই তার চোখে পড়ে এক মহিলা প্রসব বেদনায় কাতর। তাকে তাৎক্ষনিক হাসপাতালে ভর্তির প্রয়োজন। এদিকে অ্যাম্বুলেন্স গ্রামের রাস্তায় প্রবেশ করতে পারবে না। গ্রামের রাস্তার অনেক জায়গায় রাস্তা খোঁড়া ছিল। এই দৃশ্য দেখেই এগিয়ে আসেন ওই জওয়ান। অন্যান্য গ্রাম বাসীদের সাহায্য এক হাতে বন্দুক এবং অন্য কাঁধে খাটে ভর দিয়ে ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যান। ধানতেওয়াড়ার নিকটস্থ হাসপাতালে ভর্তির পর মহিলা এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এবং হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মা ও নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন।

যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে এক হাতে বন্দুক এবং অন্য কাঁধে খাট বহন করে ওই জওয়ান গ্রাম বাসীদের সাহায্যে ওই মহিলাকে হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছেন। এমন ভিডিও ভাইরাল হতেই ওই জওয়ানের মহান মানবিকতাকে কুর্নিশ জানিয়েছেন লাখ মানুষ। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিওটিতে কয়েক হাজার ভিউ হয়েছে এবং অজস্র কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Heartwarming video shows jawan carrying pregnant woman to hospital in chhattisgarh