কাঠবেড়ালির ভিডিও নেটিজেনদের মনে করিয়ে দিচ্ছে ‘ইশক’ ছবির দৃশ্য

ইশক ছবিতে, সরু পাইপের উপর দিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন অভিনেতা আমির খান। অবশ্য শেষ পর্যন্ত লক্ষ্যে পৌঁছাতে পারেনা, পাইপ নিয়ে শয়তান ঢুকে পড়ে বিপরীত দিকে থাকা একটি বিল্ডিং এর বাথরুমে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: June 7, 2020, 09:24:47 PM

সম্প্রতি এক প্রাক্তন নাসা ইঞ্জিনিয়ার একটি কাঠবেড়ালির ভিডিও পোস্ট করেছেন। গোটা ঘটনাটি নাকি ঘটেছে তার বাড়ির উঠোনে। যা দেখে নেটিজেনদের মনে করিয়ে দিচ্ছে আমির খান ও অজয় দেবগন অভিনীত ছবির দৃশ্য। অজস্র নেটিজেনদের হাতে ভাইরাল কাঠবেড়ালির কান্ড কারখানা।

ব্যবহারকারী @ সামান্থ_এস শেয়ার করেছেন ৪০-সেকেন্ডের ভিডিও ক্লিপ, পাখির খাবার পাত্র জামাকাপড় মেলার দড়ির সঙ্গে ঝুলছে। সেই খাবারে বাড়তি নজর রয়েছে কাঠবেড়ালির। চারপাশ দেখে দড়ি ধরে ঝুলে পড়ে সে। এরপর দড়ির উপর দিয়ে খাবারের পাত্রের কাছে আসার চেষ্টা করে, কিন্তু পা ফসকে যায়, পরে যাওয়ার সময় ধরে ফেলে দড়িটি। এরপর ঝুলন্ত অবস্থায় এগিয়ে যায় পাত্রের দিকে। যা হুবহু মিলে যায় ইশক ছবির একটি দৃশ্যের সঙ্গে। অগত্যা নেট নাগরিকদের হাতে ভাইরাল ভিডিও।

ইশক ছবিতে, সরু পাইপের উপর দিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন অভিনেতা আমির খান। অবশ্য শেষ পর্যন্ত লক্ষ্যে পৌঁছাতে পারেনা, পাইপ নিয়ে সটাং ঢুকে পড়ে বিপরীত দিকে থাকা একটি বিল্ডিং এর বাথরুমে। কাঠবেড়ালি ভিডিওটি শেয়ার করার সঙ্গে নেটিজেনরা জানিয়েছে, ইশক ছবির সেই হাসির দৃশ্যের মিল রয়েছে।

দেখুন ভাইরাল ভিডিও

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Here is why this video of a squirrel is reminding netizens of a scene from movie ishq

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X