scorecardresearch

বড় খবর

উধাও কম্পিউটার, ব্ল্যাকবোর্ডে লেখা ‘ধুম ৪’ দেখে চোখে সরষেফুল হেডমাস্টারের!

ব্ল্যাকবোর্ডে লেখা দুঃসাহসী সতর্কবার্তা ‘ধুম ৪’, ‘আমরা ফিরব’, ‘শীঘ্রই আসছে’! যা

Computer,Dhoom 4,Nabarangpur,Odisha,Thieve
ব্ল্যাকবোর্ডে লেখা দুঃসাহসী সতর্কবার্তা 'ধুম ৪', 'আমরা ফিরব', 'শীঘ্রই আসছে'! যা

সিনেমা বা চলচিত্র মানুষের জীবনে এক দীর্ঘমেয়াদি প্রভাব ফেলে। তা আরও একবার প্রমাণিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক আজব কাহিনী। ওড়িশার একটি স্কুলে একটি চুরির ঘটনা ঘটেছে। গভীর রাত্রে তালা ভেঙ্গে স্কুলের কম্পিউটার এবং অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী চুরি গিয়েছে বলে খবর। তবে যে বিষয়টি লক্ষণীয় চোরেরা চুরি করে যাওয়ার সময় ক্লাসের ব্ল্যাকবোর্ডে লিখে রেখে গেছে “ আমি ধুম ৪”!

অর্থাৎ বোঝাই যাচ্ছে চোরেরা ধুম সিরিজের সিনেমা দেখে কীভাবে অনুপ্রাণিত হয়েছে! আজব কায়দায় চুরি করে ব্ল্যাক বোর্ডে ধুম ৩ এর পরের সিরিজের স্ক্রিপ্ট নিজেরাই যেন লিখে রেখে গেছে। এই ঘটনায় হতবাক স্কুলের শিক্ষক থেকে পুলিশও। শনিবার সকালে স্কুল খুলতে গিয়ে দেখা যায়, মুল গেটের তালা ভাঙা। খোয়া গিয়েছে স্কুলের কম্পিউটার এবং অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী। 

আরও মর্মান্তিক, ব্ল্যাকবোর্ডে লেখা দুঃসাহসী সতর্কবার্তা ‘ধুম ৪’, ‘আমরা ফিরব’, ‘শীঘ্রই আসছে’! যা দেখে হেডমাস্টারের চোখ কার্যত কপালে। স্কুলের প্রধান শিক্ষক সর্বেশ্বর বেহেরা খাটিগুড়া থানায় বিষয়টি জানান। অভিযোগের ভিত্তিতে পুলিশ এসে ঘটনাস্থল ঘুরে দেখেন। ঘটনা প্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষক সর্বেশ্বর বেহেরা বলেন, “আমরা স্কুলে এসেই দেখি যে অফিস রুম থেকে  কম্পিউটার এবং জেরক্স উধাও কিছু বাদ্যযন্ত্রও চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।” ক্লাস রুমের বোর্ডে লেখা ‘ধুম ৪’, ‘আমরা ফিরব’, ‘শীঘ্রই আসছে’!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Hieves steal computers from odisha school scribble its me dhoom 4 on blackboard