Horrifying! Karnataka Man Tries to Kiss King Cobra, Gets Bitten on The Lip:বিষধর সাপকে চুমু খাওয়ার মরিয়া চেষ্টা, বদলে খেলেন কামড়, কী হল তারপর…..! | Indian Express Bangla

বিষধর সাপকে চুমু খাওয়ার মরিয়া চেষ্টা, বদলে খেলেন কামড়, কী হল তারপর…..!

লোকটি যখন সাপটিকে ঠোঁটের একেবারে কাছে নিয়ে চুমু খেতে যায় ঠিক তখনই সাপটি তার ঠোঁটে একটি ছোবল মারে।

বিষধর সাপকে চুমু খাওয়ার মরিয়া চেষ্টা, বদলে খেলেন কামড়, কী হল তারপর…..!
বিষধর সাপকে চুমু খাওয়ার মরিয়া চেষ্টা, বদলে খেলেন কামড়, কী হল তারপর…..!

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রচণ্ডভাবে ভাইরাল হচ্ছে এক মর্মান্তিক ভিডিও। ভিডিওতে এক ব্যক্তি একটি  সাপকে উদ্ধার করে মজার স্টান্ট দেখাতে গিয়ে পড়েন চরম বিপাকে।  বিষধর প্রজাতির গোখরো সাপকে ওই ব্যক্তি ধরে সেটিকে চুমু খাওয়ার চেষ্টা করেন তিনি । কিন্তু পরের কয়েক সেকেন্ডেই ঘটে যায় বড়সড় অঘটন। আসলে, লোকটি যখন সাপটিকে ঠোঁটের একেবারে কাছে নিয়ে চুমু খেতে যায় ঠিক তখনই সাপটি তার ঠোঁটে একটি ছোবল মারে। এই ঘটনায় একেবারে হতচকিত হয়ে পড়েন ওই ব্যক্তি। 

ভিডিওটি এখন পর্যন্ত বিভিন্ন প্ল্যাটফর্মে কয়েক লাখ বার দেখা হয়েছে। ভিডিওতে দেখা যায়, সাপটিকে উদ্ধারের পর ওই ব্যক্তি কিং কোবরাকে হাতে ধরে রেখেছেন। তার লেজ অন্য ব্যক্তির হাতে। তার চারপাশে আরও অনেকে দাঁড়িয়ে আছেন এবং ক্যামেরা চালু রয়েছে। আপনি দেখতে পাচ্ছেন যে তখন ব্যক্তিটি কোবরাটিকে চুম্বন করতে শুরু করে। কিন্তু এতে সাপটি কিছুটা বিরক্ত হয়ে যায় এবং সে ব্যক্তির ঠোঁটে কামড় দেয়। এরপরই সাপটিকে তড়িঘড়ি ছুঁড়ে ফেলে দেয় ওই ব্যক্তি।

আরও পড়ুন: [ পেটের তাগিদে ভেলপুরি বিক্রি একরত্তি’র! চোখে জল নেটপাড়ার ]

জানা গিয়েছে ভাইরাল এই ভিডিওটি কর্ণাটকের। ভয়ঙ্কর এই ভিডিওটি @anwar0262 নামে টুইটারেও আপলোড করা হয়েছে। এবং এও জানা গিয়েছে ওই ব্যক্তিকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল আপাতত তার অবস্থা স্থিতিশীল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Horrifying karnataka man tries to kiss king cobra gets bitten on the lip

Next Story
পেটের তাগিদে ভেলপুরি বিক্রি একরত্তি’র! চোখে জল নেটপাড়ার