বড় খবর

ভোজপুরি ভাষায় গান গাইলেন হৃত্বিক, ভাইরাল ভিডিও

অভিনেতা নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন গান গাওয়ার মুহূর্তটি।

Hrithik sing a sang in Bhojpuri language
নতুন ভূমিকায় অভিনেতা।

বলিউড “ডান্স মাস্টার” হৃতিক রোশন এবার নিজেই গাইলেন তাঁর অভিনীত “কই মিল গ্যায়া”(Koi Mil Gaya) ছবির জাদু (Jadoo) গানটি। এই গানটি তিনি আবার গেয়েছেন ভোজপুরি ভাষাতে।

কি অবাক হলেন? না অবাক হওয়ার মতো কিছুই নেই। অভিনেতা নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন গান গাওয়ার মুহূর্তটি। যেটি ভাইরাল হতে কয়েক সেকেন্ড সময় লেগেছে।

সুপার ৩০ (Super-30) ছবির দুবছর পূর্তি উপলক্ষে অভিনেতা নিজেই পোস্ট করেন এই ছবির “বিহাইন্ড দ্য সিন”। যেখানে দেখা যাচ্ছে তিনি ভোজপুরি ভাষায় নিজের অভিনীত ছবির “কই মিল গ্যায়া”(Koi Mil Gaya) জাদু (Jadoo) গানটি গাইছেন। গানটি গাওয়ার সময় ব্যাকগ্রাউন্ড মিউজিক দিচ্ছেন তাঁর ক্রু- মেম্বারদের মধ্যে থাকা একজন। হৃত্বিক অভিনীত সুপার৩০(Super30) ছবিটি বক্সঅফিসে রীতিমতো সাড়া ফেলেছিল। ১০০ কোটির গন্ডি পার করেছিল এই ছবিটি। ছবিতে তাঁকে দেখা গিয়েছিল আনন্দ কুমারের ভূমিকায়। ছবিতে তাঁর অসাধারণ অভিনয় প্রতিভা দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।

হৃতিকের আগামী ছবি ফাইটার(Fighter), যেখানে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। হৃতিকের এই গানের ভিডিও ভাইরাল হতেই শুরু হয় তাঁর গানের গলার প্রশংসা শুরু হয় চতুর্দিকে। তাঁর গানের প্রশংসা করেন অভিনেত্রী দিয়া মির্জা সহ অসংখ্য ফ্যান ফলোয়ার। ইনস্টাগ্রাম হ্যান্ডেল জুড়ে শুধুই লাইকের ঝড়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik sing a sang in bhojpuri language

Next Story
ভাল্লুকের তাড়ায় পালালো বাঘ, ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com