scorecardresearch

বড় খবর

স্বামীকে হারিয়ে সম্বল ই-রিকশা, মহিলার জেদকে কুর্নিশ আনন্দ মাহিন্দ্রার

এই খবর লেখা পর্যন্ত হাজার হাজার মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন। একই সঙ্গে এই ছবিকে কেন্দ্র করে অনেক মন্তব্যও সামনে এসেছে

স্বামীকে হারিয়ে সম্বল ই-রিকশা, মহিলার জেদকে কুর্নিশ আনন্দ মাহিন্দ্রার

কখনও কখনও আমাদের জীবনে এমন কিছু মুহূর্ত এসে হাজির হয় যে মুহূর্তের সঙ্গে লড়াই করতে আমরা নাজেহাল হয়ে পড়ি। কী করা উচিত ভেবে পাই না। ভাগ্যের দোহাই দিয়ে আমরা লড়াই করার শক্তি হারিয়ে ফেলি। সম্প্রতি, দেশের বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। এই পোস্টে তিনি এক মহিলার গল্প তুলে ধরেছেন। আসলেঙ্কিছুদিন আগেই মহিলার স্বামী মারা গেছেন। এমন পরিস্থিতিতে ওই মহিলা ই-রিকশা চালানোর কাজ শুরু করেন। ই-রিকশা থেকে যে উপর্জন হয় তা দিয়েই এখন সংসার চালান তিনি। সোশ্যাল মিডিয়ায় মানুষজন মহিলার এমন অনুপ্রেরণার এই গল্পটি খুবই পছন্দ করছে।

টুইটে দেখা যায়, ই-রিকশায় বসে আছেন এক মহিলা। তার নাম পরমজিৎ কৌর। সম্প্রতি তার স্বামী মারা গেছেন। এমতাবস্থায় পুরো বাড়ির দায়িত্ব এসে পড়ে তার কাঁধে। তিনি একটি ই-রিকশা নিয়ে তা চালাতে শুরু করেন। পরমজিৎ কৌর পাঞ্জাবের বাসিন্দা। ই-রিকশা থেকে যে আয় হয় তা দিয়েই সংসার চালান তিনি।

ভাইরাল হওয়া এই টুইটটি বিভিন্ন দিক থেকে গুরুত্বপূর্ণ। এই গল্প থেকে আমরা শিখি যে আমাদের জীবনে পরিস্থিতি যতই খারাপ আসুক না কেন, সেই পরিস্থিতির সঙ্গে আমাদের আপস করা উচিত নয়। আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। পরমজিতের কাহিনি জানার পর মন খারাপ স্বয়ং আনন্দ মাহিন্দ্রারও। সোশ্যাল মিডিয়ায় মানুষজন এই পোস্টটি খুবই পছন্দ করছেন। এই খবর লেখা পর্যন্ত হাজার হাজার মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন। একই সঙ্গে এই ছবি নিয়ে অনেকের মন্তব্যও দেখা যাচ্ছে। একজন ব্যবহারকারী মন্তব্য করতে গিয়ে লিখেছেন – এটি একটি খুব ভাল গল্প। তারা আমাদের জন্য অনুপ্রেরণা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Husband died the wife started driving an e rickshaw