বড় খবর

স্বামীর মাস্টার প্ল্যানে স্ত্রীর হাতের আইসক্রিম স্বামীর মুখে, হেসে খুন নেটিজেনরা

খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ৩.৫লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিওতে।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ার এমন কিছু পোস্ট হয়ে থাকে যেগুলি আমাদের কেবল মজা দেয় এমন নয়, তার সঙ্গে আমাদের একঘেয়েমি কাটায়। এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে স্ত্রীর থেকে আইসক্রিম চুরি করে খাওয়ার জন্য এক অভিনব পদ্ধতি নিল বর। আর ভিডিও’র শেষে স্ত্রীর কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে প্যাকেট-সমেত আইসক্রিম নিয়ে দাঁড়িয়ে আছেন যুগলে। দুজনের হাতেই রয়েছে আলাদা আলাদা আইসক্রিম। প্যাকেট থেকে আইসক্রিম বের করলেন দুজনেই। আর তার পরে স্বামী কারসাজি দেখাতে শুরু করলেন। তাঁর দেখাদেখি স্ত্রী-ও তাই করতে লাগলেন। আর কারসাজি এমনই একটা জায়গায় শেষমেশ পৌঁছে গেল, যেখানে স্ত্রীর আইসক্রিমের একটা বড় অংশ খেয়ে নিলেন স্বামী। ব্যস! আর দেখে কে!স্বামীর পিছনে ধাওয়া করলেন স্ত্রী! স্বামীর হাতে থাকা তার আইসক্রিমে ভাগ বসানোর জন্য। জানা গিয়েছে স্বামী স্ত্রী দু’জনেই কন্টেন্ট ক্রিয়েটার। তারা তাদের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করেন এমন মজার ভিডিও।

খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ৩.৫লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিওতে। ভিডিও দেখে অনেকেই তাদের হাসি চেপে রাখতে পারেননি। নানান মজার কমেন্ট পড়েছে ভিডিওতে। একজন লিখেছেন, “ভাগ্য ভাল! তাঁর কাছ থেকে পুরো আইসক্রিমটা ছিনিয়ে নেয়নি।”অন্য একজন লিখেছেন ভালো একটা ফন্দি শেখা গেল!

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Husbands master plan to steal ice cream from wife

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com