scorecardresearch

বড় খবর

IAS কে বিয়ের প্রস্তাব MLA-এর, অনন্য প্রেমকাহিনী চমকে ওঠার মতই

আইএএস দিব্যা এস আইয়ারের প্রেমকাহিনী ভাইরাল

IAS কে বিয়ের প্রস্তাব MLA-এর, অনন্য প্রেমকাহিনী চমকে ওঠার মতই

এ এক অনন্য প্রেমের গল্প! সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান মজার প্রেমের গল্প ভাইরাল হয়ে থাকে। মানুষের মধ্যে আইএএস জীবনের প্রেম কাহিনী নিয়ে বেশ আগ্রহ লক্ষ্য করা যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকজন আইএএসের প্রেমকাহিনী ইতিমধ্যেই ভাইরাল।

তার মধ্যে যেমন রয়েছেন টিনা দেবী, তেমনই রয়েছেন আইএএস সৃষ্টি জয়ন্ত দেশমুখ। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেরালা ক্যাডার আইএএস দিব্যা এস আইয়ারের প্রেমের গল্প। এই প্রেমের গল্প একেবারে অন্যরকম। রাজনীতিবিদের সঙ্গে আইএসের অনন্য প্রেমের কাহিনী সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় ফেলেছে।

সাধারণ ভাবে আইএএস রা ডাক্তার ইঞ্জিনিয়র এমন কাউকেই বিয়ে করে জীবন সঙ্গী বানান। অনেক সময় দেখা যায়, স্বামী স্ত্রী দুজনেই প্রশাসনিক আধিকারিক। কিন্তু শীর্ষ আমলার প্রেমে পড়ে তাকে বিয়ে করেছে এক রাজনীতিবিদ এমন কাহিনী সচরাচর তেমন শোনা যায়না। আর সেই কারণেই এই প্রেমের কাহিনী একেবারেই আলাদা।

আইএএস দিব্যা এস আইয়ার এবং কেরালার বিধায়ক কে এস সবরিনাধনের প্রেমের গল্পটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। কে এস সাবরিনাথন প্রয়াত কংগ্রেস নেতা এবং বিধানসভার স্পিকার জি কার্তিকেয়নের ছেলে।তিনি ম্যানেজমেন্ট স্নাতক এবং রাজনীতিতে যোগ দেওয়ার আগে বেঙ্গালুরুতে কর্মরত ছিলেন। বাবার মৃত্যুর পর, তিনি রাজনীতিতে প্রবেশ করেন এবং তার বাবার আসন থেকে উপনির্বাচনে জয়লাভ করেন।২০১৫ সালে মাত্র ৩১ বছর বয়সে তিনি কেরালার সর্বকনিষ্ঠ বিধায়ক নির্বাচিত হন তিনি।

আইএএস দিব্যা এস আইয়ার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। দিন কয়েক আগেই তাঁর নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। ২০০৭ সালে দিব্যার প্রেমের পড়েন কে এস সাবরিনাথন। নিজের প্রেম সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘আমরা যখন দুজন দুজনকে চিনি জানি, একটু আলাপ-পরিচয় হয় তখন আমরা বুঝতে পারি আমাদের দুজনের চিন্তা-ভাবনা, জীবন যাপনে অনেক মিল। আমরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই, পরিবারের সম্মতিতে আমরা একে অপরকে বিয়ে করা সিদ্ধান্ত নিই’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ias love story ias divya s iyer husband mla ks sabarinadhan