scorecardresearch

বড় খবর

মাকড়সা ভেবে ভুল করবেন না, আবার দেখুন এই অবাক করা আবিষ্কার!

এমন আজব আবিষ্কার দেখে সকলেই চমকে উঠেছেন।

japanese, engineer, robotic, lamp, spider, crawls, night, lamp, convenience, washroom, viral, video
রোবোটিক স্পাইডার ল্যাম্প।

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র সামগ্রীর সমাহার। ফেসবুক থেকে ইউটিউব অথবা টুইটার অথবা ইন্সটাগ্রাম স্ক্রোল করলেই আমাদের চোখে পড়ে নানান বিচিত্র ঘটনার ঘনঘটা। তেমনই এক আজব ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিও দেখে প্রথমেই মনে হতে পারে কোন মাকড়সা হেঁটে চলে বেড়াচ্ছে। ভাল করে দেখতে আপনার ভুল ভাঙবে।

জাপানি এক ইঞ্জিনিয়ার তৈরি করেছে এক আজব দেখতে নাইট ল্যাম্প। যা দেখতে একেবারেই মাকড়সার মত। রয়েছে চারটি পা’ও। মাথার ওপর জ্বলছে লাইট। এই নাইট ল্যাম্প আবার চলতে ফিরতেও সক্ষম। এমন আজব আবিষ্কার দেখে সকলেই চমকে উঠেছেন। এটির আসল নাম রোবোটিক স্পাইডার ল্যাম্প। রাতে আপনি যদি বাথররুমে যান তাহলে ঘরের লাইট না জ্বালিয়ে অনায়াসেই এই নাইট ল্যাম্প ব্যবহার করতে পারেন। এটি আপনি কন্ট্রোল করতে পারেন একটি রিমোটের মাধ্যমে।

আরও পড়ুন: ছেলে ছেলে দেখতে, Gay বলে তরুণীকে চরম হেনস্তা, কাঠগড়ায় শহরের অভিজাত ক্লাব

আজব এই নাইটল্যাম্পের ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। সকলেই এই নতুন ডিজাইনের নাইটল্যাম্প দেখে তাজ্জব হয়ে গেছেন। এটি ভাইরাল হতেই ইতিমধ্যে ৫ লক্ষের বেশি মানুষ এই নতুন ডিজাইনের নাইটল্যাম্প এবং তার কারসাজি দেখে অবাক হয়ে গেছেন। অজস্র মন্তব্যে ভরে গেছে এই ভিডিও। আপনিও জানান এমন নাইটল্যাম্প আপনার কেমন লাগল!  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: If you think this is a spider look again its a night lamp