scorecardresearch

বড় খবর

একান্তে দুজনে! নিখাদ ভালবাসার ভিডিও, আবেগে ভাসল নেটপাড়া

ভিডিওটি ৪ লক্ষের বেশি ভিউ হয়েছে

একান্তে দুজনে! নিখাদ ভালবাসার ভিডিও, আবেগে ভাসল নেটপাড়া

কখনও কখনও কিছু মিষ্টি প্রেমের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কথায় আছে প্রেমের কোনো বয়স নেই, যে কোনো বয়সেই হতে পারে। অন্যদিকে, সত্যিকারের ভালবাসা আজীবন মানুষের সঙ্গে থেকে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা।

প্রায়শই আমরা সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও দেখতে পাই যা ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে যায় নিমিষেই। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখার পর তা ছুঁয়ে গিয়েছে হাজার হাজার মানুষের হৃদয়। ভিডিওতে দেখা যাচ্ছে, এক বয়স্ক দম্পতিকে পার্কে তৈরি জিমে ব্যায়াম করতে দেখা যায়। যাকে দেখে সবাই তাকিয়ে আছে তাঁদের দিকে।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি টিপ্রে নামে এক ব্যক্তি। এই ভিডিওতে পার্কে তৈরি ওপেন জিমে ব্যায়াম করতে দেখা যাচ্ছে এক বয়স্ক দম্পতিকে। ভিডিওতে একজন বয়স্ক মহিলাকে বসে থাকতে দেখা যায়, যখন তার স্বামী তার স্ত্রীকে তার সমস্ত শক্তি দিয়ে তাকে দোল খাওয়ানোর চেষ্টা করছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই তা ক্রমশ ভাইরাল হয়ে যায়। খবর লেখা পর্যন্ত ভিডিওটি ৪ লক্ষের বেশি ভিউ এবং ৪ লাখের বেশি লাইক পেয়েছে। ভিডিওটি দেখে ব্যবহারকারীদের প্রতিক্রিয়া জানাতে দেখা যায়। মন্তব্য করার সময় একজন ব্যবহারকারী লিখেছেন, ‘সব সময় এভাবেই থাকুন, ঈশ্বর আপনাদের দুজনের মঙ্গল করুন।’ আরেকজন লিখেছেন, ‘ভালোবাসার কোন বয়স নেই।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Immense love between elderly couple video goes viral