India vs South Africa: ঝিমুনি টেস্ট, পাওয়ার ন্যাপ শাস্ত্রীর

ভারত ও সাউথ আফ্রিকা তৃতীয় টেস্ট ম্যাচ চলাকালীন ঘুমিয়ে পড়লেন কোচ। প্রোটিয়াদের প্রত্যাশিত হোয়াইটওয়াশ করেছে ভারত। রাঁচি টেস্টে ইনিংস ও ২০২ রানে জয়ের সুবাদে তিন ম্য়াচের টেস্ট সিরিজ ৩-০ জিতল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। ঐতিহাসিক…

By: Kolkata  Published: October 22, 2019, 1:36:59 PM

ভারত ও সাউথ আফ্রিকা তৃতীয় টেস্ট ম্যাচ চলাকালীন ঘুমিয়ে পড়লেন কোচ। প্রোটিয়াদের প্রত্যাশিত হোয়াইটওয়াশ করেছে ভারত। রাঁচি টেস্টে ইনিংস ও ২০২ রানে জয়ের সুবাদে তিন ম্য়াচের টেস্ট সিরিজ ৩-০ জিতল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। ঐতিহাসিক সিরিজ হোয়াইটওয়াশের জন্য় ভারতের প্রয়োজন ছিল দু’উইকেট। অন্য়দিকে ম্যাচ বাঁচানোর জন্য প্রোটিয়াদের লক্ষ্য়মাত্রা ছিল ২০৩ রান। যা ছিল কার্যত অসম্ভব। এরই মাঝে ঘুমিয়ে পড়লেন ভারত দলের কোচ রবি শাস্ত্রী।

টিভি ক্যামেরা হঠাৎই তার দিকে ফোকাশ করে এবং সেই ফুটেজের লাইভ টেলিকাস্ট করা হয় টিভিতে। ফুটেজটি সম্প্রতি ভাইরাল সোশাল মিডিয়ায়। কেউ কেউ ঘুমন্ত রবি শাস্ত্রীর ছবিটি শেয়ার করে জানিয়েছেন, যে সে প্রতি ইতিহাস ক্লাসে এমনভাবেই ঘুমিয়ে পড়েন।

আরও পড়ুন: প্রোটিয়াদের প্রত্যাশিত হোয়াইটওয়াশ করে ইতিহাস ভারতের

ভারত এই প্রথম দক্ষিণ আফ্রিকাকে ‘সিরিজ সুইপ’ করল। রাঁচিতে ফ্রিডম সিরিজ জিতে ভারত আইসিসি বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে একেই রয়ে গেল। ২৪০ পয়েন্টের সুবাদে ভারত রয়েছে মগডালে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs south africa ravi shastris nap during ranchi test inspires memes online

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X